শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (SVF) মঙ্গলবার তাদের আসন্ন বাংলা রোমান্টিক ড্রামা ফিল্ম দিলখুশের (Dilkhush) ট্রেলার উন্মোচন করেছেন।
দিলখুশ (Dilkhush) ছবির দুই মিনিট এগারো সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেলারটি চার প্রজন্মের চারটি অসম্ভাব্য প্রেমের গল্প উপস্থাপন করে শুরু হয়। ট্রেলারটি ৮ ব্যক্তির গল্প বলে যাঁরা নিজেদেরকে শহুরে বিষণ্ণতার মধ্যে খুঁজে পায় এবং প্রেম আবিষ্কার করে, ছবিতে ভিন্ন স্বাদের চার প্রেমকাহিনি দেখা যাবে। যা তাদের সাধারণ জীবনকে অসাধারণ করে তোলে। ছবিতে অভিনয় করেছেন সোহম মজুমদার (Soham Majumdar), মধুমিতা সরকার (Madhumita), খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee), অপরাজিতা আঢ্য (Aparajita Adhya), অনসূয়া মজুমদার (Anasua Majumder), পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay), উজান চট্টোপাধ্যায় (Ujan Chatterjee), ঐশ্বর্য সেন (Aishwarya Sen)। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন নীলায়ন চট্টোপাধ্যায়।
ছবির ইতিমধ্যেই মুক্তি প্রাপ্ত দুটি গান শ্রোতাদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। অনির্বাণ ভট্টাচার্যের কণ্ঠে ‘বিবাগী ফোন’ ও নীলায়নের কণ্ঠে ‘সজনি’ শ্রোতাদের থেকে খুবই প্রশংসা পাচ্ছে।
ছবিটি সম্পর্কে কথা বলতে গিয়ে, পরিচালক রাহুল মুখার্জি (Rahul Mukherjee) ব্যাখ্যা করেছেন, “দিলখুশ আমাদের জীবনের গল্প ছাড়া আর কিছুই নয় যা আমরা প্রতিদিন, সর্বত্র কল্পনা করি। এটি বিভিন্ন শ্রেণীর আটটি ভিন্ন ভিন্ন মানুষের গল্প যা বিষণ্ণতার একটি সাধারণ সূত্রে যোগ হয়েছে। যারা জীবনের অবসাদের মধ্যেই প্রেম আবিষ্কার করেছিল। কিন্তু ছবিটির নাম থেকে বোঝা যায় এটি একটি মিষ্টি আফটারটেস্ট রেখে যাবে যা দর্শকদের হৃদয় ও মনে বিরাজ করবে। এটি একটি নতুন স্বাদের ছবি যা আমরা তৈরি করেছি এবং আমরা সত্যিই আশা করি এই ধারাটি দর্শকদের ছবিটি দেখার জন্য আকৃষ্ট করবে। ”
বাঙ্গালির ভ্যালেন্টাইন্স ডে ওরফে সরস্বতী পুজোর সময় সিনেমাটি ২০শে জানুয়ারী ২০২৩-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার জন্য প্রস্তুত।
আরও পড়ুন…Swastika Mukherjee : বাবাকে স্মরণ করে আবেগঘন পোস্ট স্বস্তিকা মুখার্জির