পথদুর্ঘটনায় গুরুতর আহত হলেন এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) পরিবার।সপরিবারে বন্দিপুর যাচ্ছিলেন প্রধানমন্ত্রীর পরিবার।সেইসময় দুর্ঘটনাটি ঘটে।

সংবাদসংস্থা পিটিআইয়ের প্রতিবেদন অনুযায়ী, কর্ণাটকের মাইসুরুর কডাকোলের কাছে প্রধানমন্ত্রী মোদীর ভাইয়ের গাড়ি দুর্ঘটনার মুখে পড়ে।বন্দিপুরে যাওয়ার সময় ডিভাইডারে সজোরে ধাক্কা মারে প্রধানমন্ত্রীর ভাইয়ের গাড়ি। একাধিক সূত্র উদ্ধৃত করে পিটিআই জানিয়েছে, চালক ছাড়াও দুর্ঘটনার সময় গাড়িতে প্রহ্লাদের ছেলে, বউমা এবং একজন শিশুও ছিল।হাসপাতাল সূত্রের খবর, এই দুর্ঘটনার জেরে অনেকেরই অল্প চোট ছিল। তবে বর্তমানে তাদের অবস্থা স্থিতিশীল। তাদের মধ্যে থাকা বাচ্চাটির অল্প আঘাত লাগে।তার চিকিত্‍সা চলছে।

এদিকে আবার জানা যায় আজ সকাল থেকেই অসুস্থ অসুস্থ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মা হীরাবেন।সূত্রের খবর, আহমেদাবাদের ইউএন মেহেতা হাসপাতালে ভর্তি করা হয়েছে প্রধানমন্ত্রীর মা’কে।শতবর্ষ পার করা হীরাবেন’কে এর আগেও হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। পরিবার সূত্রে খবর, শারীরিক অবস্থার অবনতি হওয়াতেই ফের তাঁকে হাসপাতালে ভর্তি করতে হল।মাত্র দিন কয়েক আগে গুজরাত বিধানসভা নির্বাচনের প্রচারে গিয়েও মায়ের সঙ্গে দেখা করে এসেছিলেন নরেন্দ্র মোদি।

 

আরো পড়ুন:Kunal Ghosh: নন্দন – প্রজাপতি বিতর্কের আগুনে এবার ঘি ঢাললেন কুণাল ঘোষ