সিদ্ধার্থ মালহোত্রাকে (Siddharth Malhotra) তাদের আসন্ন ছবি মিশন মজনুতে রশ্মিকা মান্দানার (Rashmika Mandanna) বিপরীতে প্রথমবার দেখা যাবে। প্রধান অভিনেতারা তাদের ভক্তদের স্পাই থ্রিলার মিশন মজনু (Mission Majnu) সম্পর্কে উত্তেজিত করতে কোন কসরত ছাড়ছেন না যা আগামী বছরের শুরুতে মুক্তি পেতে চলেছে। এবার টিম প্রকাশ করেছে ছবির প্রথম গান মিশন মজনু।

“রাব্বা জানদা” (Rabba Janda) শিরোনামের গানটিতে সিদ্ধার্থ মালহোত্রার চরিত্র “তারিক”কে “নাসরিন” চরিত্রে রশ্মিকা মান্দান্নার প্রেমে পড়তে দেখানো হয়েছে। ছবিতে একজন অন্ধ মেয়ের চরিত্রে অভিনয় করেছেন রশ্মিকা। গানের শেষের দিকে আমরা দুজনকে বিয়ে করতে দেখি পাই।

রাব্বা জানদা (Rabba Janda) গানটির সুর করেছেন তানিস্ক বাগচি (Tanishk Bagchi) এবং গেয়েছেন জুবিন নৌটিয়াল (Jubin Nautiyal)। গানটির কথা লিখেছেন শাব্বির আহমেদ। মূল গানটিও লিখেছেন ও সুর করেছেন তানিস্ক বাগচী। গানটির এক ঝলক শেয়ার করে সিদ্ধার্থ মালহোত্রা লিখেছেন: “তারিক এবং নাসরিন আপনাকে আবার প্রেমে ফেলবে। এখানে বছরের সেরা প্রেমের গান উপস্থাপন করা হচ্ছে!”

মিশন মজনু ১৯৭০ এর দশকে সেট করা হয়েছে এবং নির্মাতাদের মতে “বাস্তব ঘটনা দ্বারা অনুপ্রাণিত”। এতে সিদ্ধার্থকে একজন RAW এজেন্ট হিসেবে দেখানো হয়েছে, যাকে পাকিস্তানে ভারতের “সবচেয়ে মারাত্মক গোপন অপারেশন” সম্পন্ন করার দায়িত্ব দেওয়া হয়েছে। ছবিটির টিজার এক সপ্তাহ আগে মুক্তি পেয়েছে এবং এতে রজত কাপুর (Rajat Kapoor), কুমুদ মিশ্র (Kumud Mishra), পারমিত শেঠি (Parmeet Shethi), শরীব হাশমি (Sharib Hashmi), এবং মীর সারওয়ার (Mir Sarwar) অভিনয় করেছেন।

আরও পড়ুন…Salman Khan Birthday : মধ্যরাতে জন্মদিনের পার্টি আয়োজন সালমান খানের, দেখে নিন শাহরুখ থেকে সুনীল শেট্টি তারকা খোচিত পার্টির ঝলক