বৃহস্পতিবার মুম্বাইতে একটি তারকাবহুল ইভেন্টে সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha), দিশা পাটানি (Disha Patani), শাহীদ কাপুরের (Shahid Kapoor) স্ত্রী মীরা রাজপুত (Meera Rajput) সহ বেশ কয়েকজন সেলিব্রিটি যোগ দিয়েছিলেন।

স্টাইলিস্ট মোহিত রাইয়ের (Mohit Rai) জন্মদিনের পার্টিতে অংশ নিতে সমস্ত‌ সেলিব্রিটিরা কালো পোশাক পরে এসেছিলেন। দিশা পাটানি (Disha Patani) যিনি প্রায়শই শিরোনামে উঠে আসেন সম্প্রতি, তার সম্পর্কের কারণে ইন্টারনেটে ব্যাপক গুঞ্জন তৈরি করছেন। দিশা পাটানির নামে গুজব রটেছে প্রেমিক অ্যালেক্সজান্ডার অ্যালেক্স ইলিকের (Alexander Alex Ilic) সাথে দিশা এসেছিলেন এই পার্টিতে। পার্টিতে একটি কাট-আউট কালো পোশাকে দিশাকে দেখা গিয়েছিল এবং অ্যালেক্সজান্ডার অ্যালেক্স ইলিকের (Alexander Alex Ilic) পড়নে ছিল একটি কালো শার্ট এবং ম্যাচিং প্যান্ট। এর আগে বম্বে টাইমসের সাথে একটি সাক্ষাৎকারে, মডেল অ্যালেক্সজান্ডার অ্যালেক্স ইলিক (Alexander Alex Ilic) অভিনেত্রীর সাথে ডেট করার গুজবের প্রতি প্রতিক্রিয়া জানিয়েছিলেন।

এদিকে টাইগার শ্রফ (Tiger Shroff) এবং দিশা পাটানি (Disha Patani) আর একসঙ্গে নেই বলে জানা গেছে। খবর অনুযায়ী, অভিনেত্রী বর্তমানে অ্যালেক্সজান্ডার অ্যালেক্স ইলিকের (Alexander Alex Ilic) সাথে ডেটিং করছেন। দিশা প্রায়শই তার ইনস্টাগ্রাম ফিডে অ্যালেক্সজান্ডারের সাথে ফটো শেয়ার করেন। অভিনেত্রী এখনও অ্যালেক্সজান্ডারের সাথে তার কথিত সম্পর্কের বিষয়ে প্রকাশ্যে কথা বলেননি। তবে অ্যালেক্সজান্ডার গুজব অস্বীকার করেছে যে তারা ডেটিং করছে। এর আগে, অ্যালেক্সজান্ডারের টাইমস অফ ইন্ডিয়াকে বলেছিলেন, “দিশা আমার কাছে পরিবারের মতো ছিল। আমি বুঝতে পারছি না কেন লোকেদের কী ঘটছে তা অনুমান করতে হবে? কেন তারা অন্যদেরকে তাদের নিজের জীবন শান্তিপূর্ণভাবে বাঁচতে দিতে পারে না?” তিনি বলেছিলেন।

আরও পড়ুন…Uorfi Javed : দুবাইতে খোলামেলা পোশাক পরে ভিডিও শুট করতে গিয়ে আটক হলেন উর্ফি জাভেদ!