ইন্দ্রনীল সেনগুপ্ত এবং তাঁর ‘স্ত্রী’ বরখা বিশত সেনগুপ্ত যে আগের বছর থেকেই সেপারেশনে আছেন এই কথা কারুরই অজানা নয়। তবে তাদের এই দাম্পত্য জীবনে ইতি টানার পেছনে ইশা সাহাকে দায়ী করে আসা হচ্ছে বহুদিন ধরে।

ইশার সাথে ঘনিষ্ঠতা বাড়ার ফলই নাকি তাদের এক ছাদের তলায় না থাকার সূচনা। এমনকি শোনা গেছে ফেলুদা ছবির শুটিং চলাকালীন নাকি ভিডিও কলে দিব্যি প্রেমালাপ চলতো ইশা এবং ইন্দ্রনীলের।

তবে এবার এই নিয়ে নিজেই মুখ খুললেন ইন্দ্রনীল (Indranil Sengupta)। তিনি বললেন, ‘এমন গুঞ্জন আমারও কানে এসেছে। তবে এই নিয়ে আমি মন্তব্য করিনি। ইশা সাহাও করেনি। কোনও তৃতীয় ব্যক্তি যদি আমাদের নিয়ে গুঞ্জন ছড়ায়, তাহলে সেই মামলায় আমাদের কিছু করার নেই।’

ইন্দ্রনীল (Indranil Sengupta) আরও বলেন, ‘আমি কার সঙ্গে চ্যাট করছি সেটা আমি ছাড়া কারুর জানবার কথা নয়, আমি ওতোটাও বোকা নই। অন্য কারুর ব্যক্তিগত জীবনে ঢুকে পড়বার মনোবৃত্তিটা আমার পছন্দ নয়’।

বরখার সাথে বিচ্ছেদের কারণ প্রসঙ্গে তাকে জিজ্ঞেস করলে তিনি বলেন, ‘এই নিয়ে কিছু বলতে চাই না’। তবে তাঁদের একমাত্র মেয়ে মীরা দুজনের কাছেই থাকে বলে জানিয়েছেন ইন্দ্রনীল। দুজনের প্রতিই মীরা ভীষণ ‘অ্যটাচড’।

তাদের দুজনের সম্পর্ক যে একেবারে তলানিতে এসে ঠেকেছে সে বিষয়ে কোনো সন্দেহ নেই, কিন্তু তার একমাত্র কারণ কি সত্যিই ইশা? সেই কথা সময়ই বলবে।

By Torsha