‘বিগ বস ১৬’ (Bigg Boss 16) প্রতিযোগী শালিন ভানোটের (Shalin Bhanot) বাবা-মা বিগ বস নির্মাতাদের একটি চিঠি লিখেছেন বিগ বসে শোতে শালিন ভানোটের (Shalin Bhanot) সহ প্রতিযোগী এমসি স্ট্যানের (MC Stan) কাছ থেকে পাওয়া হুমকির বিষয়ে।

এমসি স্ট্যান (MC Stan) যিনি বিগ বস হাউসের নতুন অধিনায়ক সহ প্রতিযোগী শালিন ভানোটের (Shalin Bhanot) সাথে বাক যুদ্ধে জড়িয়ে পড়েন যখন স্ট্যান টিনা দত্তকে শো থেকে বহিষ্কারের জন্য মনোনীত করেন। বিবাদ থেকে পরিস্থিতি উত্তেজনাময় হয়ে পড়ে যেখানে এমসি স্ট্যান (MC Stan)কে শালিন ভানোটকে হুমকি দিতে দেখা যায়। এই ঘটনার পর শালিন ভানোটের বাবা-মা তাদের ছেলের জন্য উদ্বেগ প্রকাশ করে বিগ বস শো এর নির্মাতাদের একটি বিবৃতি দিয়েছেন। বিবৃতিটি তারা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

শালিনের বাবা-মা চিঠিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, “নমস্কার এবং আমাদের ছেলে শালিনের প্রতি আপনারা সকলে যে ভালবাসার বর্ষণ করছেন তার জন্য আপনাকে ধন্যবাদ। শালিন অনেক চ্যালেঞ্জ সহ এই আশ্চর্যজনক যাত্রার জন্য সাইন আপ করেছে। আমরা নিশ্চিত সে হৃদয় ও ভালোবাসার বিজয়ী হয়ে উঠবেন। তবে, আমরা উদ্বিগ্ন! গত রাতে জাতীয় টেলিভিশনে আমাদের ছেলেকে হত্যার হুমকি দেওয়া দেখে এপিসোডের পরেও স্ট্যানের ফ্যানদের মাধ্যমে হুমকি দেওয়া অব্যাহত রয়েছে। এটি একটি রিয়েলিটি শো কিন্তু দিনের শেষে এই শোটি বিনোদনের জন্য। কেন আমরা এই সবের মধ্যে জীবন এবং মৃত্যু এবং মৃত্যুর হুমকি আনছি? আমাদের পরিবার সত্যিই উদ্বিগ্ন এবং আমরা জানতে চাই জাতীয় টেলিভিশনে এটি কীভাবে অনুমোদিত হয়েছে? আমরা আমাদের ছেলে, তার নিরাপত্তা এবং আমাদের পরিবারের নিরাপত্তা নিয়ে চিন্তিত! আমাদের ছেলের সুখ এবং নিরাপত্তার বাইরে কিছুই নেই যা আমাদের কাছে গুরুত্বপূর্ণ।” শালিনের মা এবং বাবা।”

বিগ বস শোতে এবং জাতীয় টেলিভিশনে লড়াইয়ের অনুমতি কীভাবে দেওয়া হয়েছিল তা নিয়েও তারা প্রশ্ন করছেন অনেকে। এই সপ্তাহে শুক্রবার সালমান খান এই প্রসঙ্গে কি বক্তব্য রাখেন সেটাই এখন দেখার বিষয়।

আরও পড়ুন…Uorfi Javed : দুবাইতে খোলামেলা পোশাক পরে ভিডিও শুট করতে গিয়ে আটক হলেন উর্ফি জাভেদ!