শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া ২ (Shark Tank India 2) থেকে প্রস্থান করার পরে ব্যবসায়ী আশনীর গ্রোভার (Ashneer Grovar) টুইটারে একটি টিজারের সাথে তার নতুন সংযোগ ভাগ করেছেন।

প্রাক্তন ভারত পে প্রতিষ্ঠাতা আশনির গ্রোভার (Ashneer Grovar) যিনি রিয়েলিটি শো শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার (Shark Tank India) অন্যতম বিখ্যাত বিচারক ছিলেন, পরবর্তী শো পিচার্সে (Pitchers) তার যোগসূত্র ঘোষণা করেছিলেন। আশনির গ্রোভার (Ashneer Grovar) রিয়েলিটি শো থেকে বেরিয়ে, এখন জনপ্রিয় সিরিজ টিভিএফ পিচার্সের (Pitchers 2) দ্বিতীয় সিজনের অংশ হবেন।

আসনির গ্রোভার (Ashneer Grovar) টুইটারে গিয়ে টিজারের সাথে ওয়েব সিরিজ টিভিএফ পিচার্স (TVF Pitchers 2) এর সাথে তার যোগবন্ধন নিশ্চিত করেছেন। “যব তক হ্যায় গ্রোভার!” তিনি ক্যাপশনে লিখেছেন।

আসনির ছাড়াও সিরিজটিতে অভিনয় করেছেন নবীন কস্তুরিয়া, অরুণাভ কুমার, অভয় মহাজন এবং গোপাল দত্ত। আসন্ন সিরিজটি পরিচালনা করেছেন বৈভব বন্ধু।

অভিষেক ব্যানার্জী, রিধি ডোগরা এবং সিকান্দার খের নতুন সিজনের দ্বিতীয় সিরিজের কাস্টে নতুন সংযোজন। ২০১৫ সালে প্রিমিয়ার হওয়া শোটির প্রথম সিজনটি একদল তরুণ উদ্যোক্তার সংগ্রামের চারপাশে আবর্তিত হয়েছিল যারা তাদের স্টার্ট-আপ উদ্যোগকে অনুসরণ করার জন্য চাকরি ছেড়ে দিয়েছিল।

আরও পড়ুন…Jee Le Zara : ২০২৩ এর শুরুতেই শুটিং শুরু হবে আলিয়া-প্রিয়াঙ্কা-ক্যাটরিনার ট্রায়ো ফিল্ম “জি লে জারা”