আজ খাদ্যমন্ত্রী রথীন ঘোষের (Rathin Ghosh) উপস্থিতিতে মধ্যমগ্রামে শুরু হলো এমএলএ কাপের (MLA CUP)।দেখা যায় ফুটবল বিশ্বকাপের মধ্যেই শনিবার মধ্যমগ্রামে (Madhyamgram) দ্বিতীয় বর্ষ এমএলএ কাপ শুরু হলো,বসুনগর ফুটবল ময়দানে।আর এদিনের এই কাপের সূচনা পর্ব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী রথীন ঘোষ,মধ্যমগ্রাম পৌরসভার পৌরপ্রধান নিমাই ঘোষ ও অতীত দিনের দিকপাল ফুটবল প্লেয়াররা সহ মধ্যমগ্রাম পৌরসভার অন্যান্য পৌরপ্রতিনিধিরা।কেক কেটে ফুটবলে কিক করে এদিন এমএলএ কাপের উদ্বোধন করেন খাদ্যমন্ত্রী।

এদিন খাদ্যমন্ত্রী সংবাদমাধ্যমের সম্মুখীন হয়ে বলেন,-“খেলাধুলার প্রসারতা বাড়ছে।প্রত্যেক বছরই আমরা এই সময় এই কাপটা করে থাকি।আমাদের মাননীয় মুখ্যমন্ত্রী খেলাধুলার বিকাশের জন্য চেষ্টা করছেন।আমরাও তার সৈনিক হিসেবে চেষ্টা করছি,বাংলায় যাতে খেলাধুলার বিকাশ হয়।তার জন্য এই উদ্যোগ নিয়েছি আমরা।”

আগামী ৮ জানুয়ারি পর্যন্ত চলবে এই খেলা৷ মধ্যমগ্রামের বসুনগর মাঠে এমএলএ কাপের খেলাগুলি চলবে। বিশ্বকাপ ফুটবলের (FIFA World Cup 2022) উত্তাপ শেষ হওয়ার আগেই মধ্যমগ্রামে অনুষ্ঠিত হচ্ছে এমএলএ কাপ। এই খেলা ঘিরে জেলার ফুটবল প্রেমীদের মনে খুশির জোয়ার৷ খেলাধুলো যাতে নতুন করে বাংলায় ফিরে আসে, এই খেলার মধ্য দিয়ে সেই চেষ্টাই করা হয় বলেই এদিন জানান মন্ত্রী রথীন ঘোষ।

আরো পড়ুন:Nabanna:নবান্নে মমতা শাহের বৈঠক শুরু!নিরাপত্তা তুঙ্গে