শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) কম্বল বিতরণ অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে তিনজনের মৃত্যু ঘটনায় তোলপাড় রাজ্য রাজনীতি।ইতিমধ্যে এই ঘটনা নিয়ে শুভেন্দুকে কাঠগোড়ায় দাঁড় করিয়েছেন দিলীপ ঘোষ।আর তা নিয়ে রাজ্য রাজনীতি উত্তাল।বিজেপির দ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে।এই ঘটনায় এবার বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি এবং তাঁর স্ত্রী চৈতালি তিওয়ারি-সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হল আসানসোল উত্তর থানায়।

কারণ তাঁরা এই কর্মসূচির অন্যতম আয়োজক।তবে এই দুর্ঘটনায় আসানসোল পুরসভার বিরোধী নেত্রী চৈতালি-সহ বিজেপির কয়েকজন কাউন্সিলরের বিরুদ্ধে মামলাও দায়ের হয়েছে।কিন্তু অভিযোগের কোথাও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নাম নেই।

এছাড়াও জানা গিয়েছে,এই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে আসানসোল উত্তর থানার পুলিশ।ধৃত ব্যক্তিদের দফায় দফায় জেরা করা হচ্ছে।অনিচ্ছাকৃত খুন-সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

এই ঘটনা প্রসঙ্গে জিতেন্দ্র দাবি করেন,গত পুরসভা নির্বাচনে যাঁরা বিজেপির হয়ে মাঠে নেমেছিলেন বেছে বেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে পুলিশ।তৃণমূলকে খুশি করতেই পুলিশ এসব করছে বলে দাবি করেন তিনি।যদিও পুলিশ জানিয়েছে,ঘটনার তদন্তে নেমে প্রয়োজন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

আরো পড়ুন:Amit Shah:নবান্নে বৈঠকে যোগ দিতে কলকাতায় আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী