বিপাশা বসু (Bipasha Basu) এবং করণ সিং গ্রোভার (Karan Singh Grover) সোমবার তাদের মেয়ে দেবী বসু সিং গ্রোভারের (Devi Basu Singh Grover) এক মাসের জন্মদিন উদযাপন করলেন। দম্পতি বাড়িতে কেক কেটে বিশেষ দিনটি পালন করেছেন। বহুদিন পর বিপাশাকে আবার দেখতে পেয়ে তার ভক্তরা উচ্ছ্বসিত

১২ নভেম্বর অভিনেত্রী বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার তাদের মেয়েকে স্বাগত জানান। সোমবার, শিশু কন্যাটির ১ মাস বয়স পূর্ণ হয়েছে এবং দম্পতি এই উপলক্ষে দিনটি উদযাপন করেছেন। দম্পতি এই অনুষ্ঠানের জন্য বিশেষ ব্যবস্থা করেছিলেন এবং সোশ্যাল মিডিয়ায় অনুষ্ঠানের কিছু ঝলকও শেয়ার করেছিলেন।

মা বিপাশা বসুর (Bipasha Basu) শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে কেক কাটার সময় দম্পতি “শুভ জন্মদিন” গানটি গাইছিলেন। বিপাশা ক্যাপশন দিয়েছেন, “আর ঠিক এভাবেই, দেবীর বয়স এক মাস পূর্ণ হলো। যারা দেবীকে ভালোবাসা এবং আশীর্বাদ পাঠাচ্ছেন তাদের সবাইকে ধন্যবাদ। আমরা খুবই কৃতজ্ঞ। দুর্গা দুর্গা।” তিনি তার ইনস্টাগ্রামে কেকের ছবিও শেয়ার করেছেন, যেখানে কেকের উপরে লেখা আছে “দেবী ১ মাস বয়সী।”

নতুন বাবা-মা ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করার সাথে সাথে তাদের ভক্ত এবং শিল্প জগতের বন্ধুরা তাদের অভিনন্দন জানাতে শুরু করে।

বিপাশা এবং করণ অ্যালোন-এর সেটে প্রথম দেখা করেছিলেন এবং সেখান থেকেই প্রেমে পড়েছিলেন এই তারকা দম্পতি। দুজনে এপ্রিল ২০১৬-এ গাঁটছড়া বাঁধেন। আগস্ট ২০২২-এ তারা ঘোষণা করেছিল যে তারা শীঘ্রই তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছে।

আরও পড়ুন…Aryan Khan : ভারতে নিজের অ্যালকোহল ব্র্যান্ড প্রকাশ করলেন আরিয়ান খান!