শাহরুখ পুত্র আরিয়ান খান (Aryan Khan) তার প্রথম ব্যবসায়িক অংশীদারিত্ব ঘোষণা করেছেন। যেখানে তিনি ভারতে নিজের অ্যালকোহল ব্র্যান্ড “D’YAVOL” প্রকাশ করেছেন। এই উদ্যোগের জন্য, আরিয়ান খান (Aryan Khan) বিশ্বের বৃহত্তম ব্রিউইং কোম্পানি “Anheuser-Busch ইনবেভ”-এর সাথে অংশীদারিত্ব করেছে এবং দেশে একটি প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড চালু করার উদ্যোগ নিয়েছেন৷

শাহরুখ খানের ছেলে তার লেখা একটি শিরোনামবিহীন ওয়েব সিরিজ দিয়ে শীঘ্রই পরিচালকের ভুমিকায় আত্মপ্রকাশ ঘোষণা করতে চলেছেন। সেই ঘোষণা করার কয়েকদিন পর এই প্রকাশ্যে আসে এই নতুন খবর। আরিয়ান তার ব্যবসায়িক অংশীদার বান্টি সিং এবং লেটি ব্লাগোয়েভা সহ, “D’YAVOL” চালু করেছেন। এটি একটি বিলাসবহুল সমষ্টি যা ফ্যাশন এবং পানীয় ক্ষেত্রের পণ্যগুলিকে প্রস্তুত করবে।

আরিয়ান খান (Aryan Khan) ইনস্টাগ্রামে “D’YAVOL” চালু করার ঘোষণা দিয়েছেন। আরিয়ান তার অংশীদার বান্টি সিং এবং লেটি ব্লাগোয়েভার সাথে একটি ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় তার নতুন ব্যবসায়িক উদ্যোগটির খবর ঘোষণা করেছেন। তিনি পোস্টটির ক্যাপশনে লিখেছেন, “এই বিলাসবহুল লাইফস্টাইলের ধারণার প্রায় ৫ বছর হয়ে গেছে। D’YAVOL অবশেষে এসে গিয়েছে… জানা গিয়েছে ব্র্যান্ডটি প্রথমে একটি “D’YAVOL” ভদকা লঞ্চ করবে এবং তারপরে অন্যান্য ক্ষেত্রে ব্যবসা প্রসারিত করবে। এছাড়াও এই ব্র্যান্ডের অধীনেএকটি সীমিত সংস্করণের পোশাকের সম্ভারও শীঘ্রই উন্মোচন করা হবে।

সম্প্রতি, আরিয়ান খান বলেছেন যে তিনি তার প্রথম প্রকল্প, একটি ওয়েব সিরিজের স্ক্রিপ্ট লেখা শেষ করেছেন। প্রোডাকশন হাউস রেড চিলিজ এন্টারটেইনমেন্ট অনুসারে তিনি এটি পরিচালনা করবেন এবং প্রদর্শন করবেন। সিরিজটি আগামী বছর শুটিং ফ্লোরে যেতে পারে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন…Milind Soman : পুরুষদের জন্য বিশেষ ডিশওয়াশ সাবান প্রচারের জন্য তীব্র কটাক্ষের মুখে পড়লেন মিলিন্দ সোমান