ফের ভয়াবহ দুর্ঘটনা রাজ্যে।একের পর এক গাড়িতে ধাক্কা দিয়ে উল্টে গেল একটি চারচাকা গাড়ি।বৃহস্পতিবার এমনই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে চিংড়িঘাটায় (Chingrighata)।এদিকে চিংড়িহাটায় এই দুর্ঘটনার পরই উদ্বেগ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।এদিন দিল্লি (Delhi) থেকে সরাসরি এসএসকেএম পৌঁছেই আহতদের সঙ্গে দেখা করেন মুখ্যমন্ত্রী।এরপরেই টুইটে (Tweet) এই দুর্ঘটনায় তিনি মর্মাহত বলে জানান মুখ্যমন্ত্রী।

বৃহস্পতিবার বিকেলে একটি টুইট করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।সেখানে চিংড়িহাটার (Chingrighata) ঘটনার জন্য দুঃখপ্রকাশ করেন তিনি। বলেন, ‘রাজ্য সরকার চালকের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করছে। আহতদের সরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। বিনামূল্যে প্রত্যেকের চিকিত্‍সা হবে।’ এরপরই মুখ্যমন্ত্রী জানিয়েছেন, গুরুতর জখম ২ জনকে ১ লক্ষ টাকা করে ও আহত বাকি ৫ জনকে ৫০ হাজার টাকা করে আর্থিক সাহায্য করা হবে রাজ্যের তরফে। পাশাপাশি ড্রাইভিংয়ের ক্ষেত্রে প্রত্যেককে সচেতন হওয়ার কথা বলেন তিনি।

প্রসঙ্গত,সূত্রের খবর,এই দুর্ঘটনায় পুলিশকর্মী সহ অন্তত ৭জন জখম হন।আহতদের উদ্ধার করে স্থানীয় বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা।এদিকে এই ঘটনায় খবর পেয়েই তড়িঘড়ি দুর্ঘটনাস্থলে পৌঁছয় বিধাননগর-দক্ষিণ থানার পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে খবর,নিকোপার্ক থেকে বাইপাসের দিকে আসছিল লাল রঙের একটি গাড়ি।চিংড়িঘাটার (Chingrighata) কাছে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।এদিকে গাড়ির গতি যথেষ্টই বেশি ছিল।এরপরই একের পর এক গাড়িতে ধাক্কা মারতে শুরু করে গাড়িটি।আতঙ্কে ছোটাছুটি শুরু করে দেন পথচারীরা।পরপর গাড়িতে ধাক্কা মারতে শুরু করে ওই গাড়িটি।একাধিক পথচারীও জখম হন।প্রাণ না হারালেও রাস্তায় শুয়ে যন্ত্রণায় কাতরাতে থাকেন তারা।

জানা গিয়েছে,দুর্ঘটনায় আহত কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।পুলিশের অনুমান ওই দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিল।যার জেরেই এই দুর্ঘটনা ঘটেছে।তবে ইতিমধ্যেই গাড়িটিকে আটক করেছে বিধাননগর-দক্ষিণ থানার পুলিশ।পাশাপাশি আটক করা হয়েছে গাড়ির চালককেও।

 

আরো পড়ুন:Amit Shah:লক্ষীবারে দিল্লিতে শাহ সুকান্ত বৈঠক