৩ বছরের খুদেকে মারধরের অভিযোগে বেশ কিছুদিন ধরেই উত্তপ্ত হয়ে উঠেছিল বারাসাত।জানা যায় বারাসাত রথতলা এলাকার কিডজী (Kidzee) নামে একটি বেসরকারি স্কুলেই এই ঘটনাটি ঘটেছিল।শিশুর পরিবারের অভিযোগ শিশুকে চড় মারা হয়েছে। তবে প্রথমদিকে স্কুল কর্তৃপক্ষ সেই দাবি অস্বীকার করলেও,অবশেষে সেটি স্বীকার করে নেন ।

উল্লেখ্য,সূত্র মারফত খবর,এই ঘটনাটি ঘটেছিল ২৯শে নভেম্বর, অভিযোগ ছিল,প্রতিদিনের মত সেদিনও স্কুল গিয়েছিল তাদের ৩ বছরের শিশু।তবে বাড়িতে ফিরে আসলে তার পরিবারের লোকজন দেখে শিশুর গালে পাঁচ আঙ্গুলের দাগ। সেদিনই পরিবারের তরফ থেকে স্কুলে জানতে চাইলে স্কুল বার বারই ঘটনাটি এড়িয়ে যেতে চাইছিল।এরপরই থানায় দ্বারস্থ হন শিশুর পরিবার।তবে পুলিশ স্কুলে গেলে স্কুল কর্তৃপক্ষ পুরো বিষয়টি অস্বীকার করেন।জানান,টেবিলে ধাক্কা লেগে এমনটা হয়েছে।এদিকে সেইসময় পুলিশ ও পরিবার সিসিটিভি ফুটেজ দেখতে চাইলেও সেটিও দেখাতে অক্ষম হন স্কুল কর্তৃপক্ষ।তবে এতদিন পর স্কুল কর্তৃপক্ষ সেটি স্বীকার করে নেন।

বৃহস্পতিবার সংবাদমাধ্যেমের প্রতিনিধিদের কাছে বেসরকারি ওই স্কুলের এক কর্মচারী পুরো কথাটি স্বীকার করে নেন ,এবং কোর্টেও সেই কথা জানিয়েছেন বলে জানান।তিনি আরো বলেন,এই ঘটনায় এখনো পর্যন্ত স্কুলের তিন জন শিক্ষককে সাসপেন্ড করেছেন তারা।তবে বর্তমানে মামলাটি কোর্টে বিচারাধীন।আদালত যা বলবেন সেই কথা মেনে নেবেন তারা।

এদিকে সূত্র মারফত জানা গিয়েছে,এই ঘটনা সামনে আসতেই এই স্কুলের আরো বাচ্চার পরিবার অভিযোগ করেন,তাদের বাচ্চাদের সাথেও এমন আচরণ করা হয়েছে। কিন্তু বাচ্চাদের সাথে বার বার এমন আচরণ হওয়াতে প্রশ্ন থেকে যাচ্ছে সত্যি বাচ্চারা কি এখানে সুরক্ষিত নাকি স্কুল সঠিক শিক্ষা দিতে অক্ষম ? এখন এই ঘটনা কোন দিকে মোড় নেই সেদিকেই নজর সবার!

 

আরো পড়ুন:Tea tree oil: চুলের সঠিক যত্ন নিয়ে ব্যবহার এবার করুন টি ট্রি অয়েল