পঞ্চায়েত নির্বাচনের আগেই গত শনিবারই কাঁথিতে জনসভা করেছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর গড়ে দাড়িয়ে জনসভা করে এদিন বিরোধী দলনেতাকেই আক্রমণ করে গিয়েছিলেন অভিষেক।আবার ১৫ দিন পর সেখানে সভা করার কথা রয়েছে অভিষেকের। এছাড়া নানা জেলার নেতা-কর্মীদের তিনি নিজের ক্যামাক স্ট্রিটের অফিসে ডেকে স্ট্র‌্যাটেজি বাতলে দিয়েছেন।এমনকী নানা জেলায় তিনি গিয়েছেনও। এবার তাঁর সভা করার কথা রানাঘাটে।

জানা যাচ্ছে,আগামী ১৭ ডিসেম্বর সেখানে জনসভা করতে পারেন তিনি।সূত্রের খবর,এই নদিয়া জেলায় তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে।যার জন্য ধমক খেতে হয়েছিল সাংসদ মহুয়া মৈত্রকে।এমনকি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও ধমক দিয়েছিলেন।এবার কার উপর কোপ পড়বে তা আগাম বোঝা যাচ্ছে না।

এছাড়াও গত পঞ্চায়েত নির্বাচন থেকে পরবর্তী সময়ে লোকসভা ও বিধানসভাতে এই জেলায় ভাল ফল করেছে বিজেপি।রানাঘাট লোকসভা আসন জেতার পাশাপাশি বিধানসভা ভোটেও নয়টি আসন পেয়েছে তাঁরা।তাই এ বার শাসক দলের তরফে সেই সব আসন নিজেদের দখলে আনতে এবার প্রথম থেকেই উদ্যোগী হয়েছে বাংলার শাসক দল।

 

আরো পড়ুন:Abhishek Banerjee:’অধিকারীরা চলে যাওয়ায় তৃণমূল কংগ্রেসের সুবিধাই হয়েছে’ শুভেন্দুর গড়ে দাড়িয়ে বিরোধী দলনেতাকে একহাত নিলেন অভিষেক