কিছুদিন আগে রানি রাসমনির সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) তুলনা করেন বিতর্কে জড়িয়েছিলেন বাগদার বিধায়ক বিশ্বজিত্‍ কুণ্ডু।এবার তেমনি এক মহান ব্যক্তির সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নাম জড়িয়ে বিতর্কে জড়ালেন বিজেপি নেতা রাহুল সিনহা (Rahul Sinha)।তার কথায় স্বামী বিবেকানন্দ পুনর্জন্ম নিয়ে ফিরে এসেছেন নরেন্দ্র মোদি রূপে।আর সেই বক্তব্যের পরই রাজ্য রাজনীতি উত্তাল।

রবিবার বিজেপি নেতা দাবি করেন, স্বামী বিবেকানন্দ নাকি ফিরে এসেছেন। তাঁর পুর্নজন্ম হয়েছে নরেন্দ্র মোদি রূপে। রাহুল বলেন, “মোদিজি যেভাবে মানুষের জন্য ভাবেন, কাজ করেন। তা দেখেই বোঝা যায় যে, স্বামীজি ফিরে এসেছেন মোদিজির রূপে।”

মন্তব্যের জেরে প্রবল কটাক্ষের শিকার রাহুল সিনহা। তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh) বলেন, “ওকে এখনই মানুষিক রোগী ঘোষণা করে ব্যবস্থা করা হোক।যিনি বিভিন্ন কেন্দ্রে ঘুরে ঘুরে হারেন।প্রায় দশবার হেরে গিয়েছেন।ওনার মাথা তো এমনিতেই গিয়েছে।”এরপরই তাচ্ছিল্যের সুরে কুণাল ঘোষ আরও বলেন,এরা নাকি বিজেপির মুখ!এ তো বদ্ধ উন্মাদ।তৃণমূল মুখপাত্রের দাবি,এধরনের মন্তব্যের জন্য দুঃখ প্রকাশ করতে হবে দলকে।

 

আরো পড়ুন:C V Ananda Bose:দায়িত্ব নেওয়ার পরই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন সিভি আনন্দ বোস