বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী শাঁওলি চট্টোপাধ্যায় (Saoli Chattopadhyay)। শাঁওলি বর্তমানে বাংলা টিভির জনপ্রিয় ধারাবাহিক ‘আলতা ফড়িং’-এ একটি বিশিষ্ট ভূমিকায় অভিনয় করছেন। চলতি মাসেই জীবনের একটি নতুন অধ্যায় শুরু করলেন এই অভিনেত্রী। পাত্রটি হলেন চলচ্চিত্র জগতেরই আরেক খ্যাতনামা ব্যক্তিত্ব প্রতীক দত্ত (Pratik Dutta)। চলতি বছরের শুরুতেই বিয়ের সিদ্ধান্ত নেন শাঁওলি চট্টোপাধ্যায় (Saoli Chottopadhay) ও প্রতীক দত্ত (Pratik Dutta)। সাতপাকে বাঁধা পড়লেন নভেম্বরের শেষে।

‘রহস্য রোমাঞ্চ’ ধারাবাহিকে অভিনয় করেছেন শাঁওলি। বেশ কিছু বাংলা সিনেমাতেও দেখা গেছে তাকে। তবে দীর্ঘদিন ধরেই থিয়েটারের সঙ্গে যুক্ত রয়েছেন এই অভিনেত্রী। বাংলা টেলিভিশনের দর্শকরা শাওলিকে রাধারানী নস্কর নামে চেনেন। আলতা ফড়িং-এর মায়ের চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পান তিনি। অন্যদিকে, ডাকঘরে চাকরি করলেও প্রতীক দত্ত বাংলা থিয়েটার জগতে একজন পরিচিত ব্যক্তি। অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya) পরিচালিত ওয়েব সিরিজ ‘মন্দার’-এর চিত্রনাট্য করেছেন প্রতীক। শোনা যায়, ‘বল্লবপুরের রূপকথা’ ছবির সঙ্গেও তিনি সৃজনশীলভাবে যুক্ত ছিলেন। একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে অভিনেত্রী জানান, ২০১৩ সালে প্রতীকের সঙ্গে তার আলাপ হয়। ‘নন্দীপাত’ নাটকের ‘বল্লবপুরের রূপকথা’ নাটকে একসঙ্গে কাজ করার সময়। কিন্তু সে সময় বিষয়টি ছিল কেবল কথাবার্তার পর্যায়ে। পরে প্রেমের সম্পর্ক তৈরি হয়।

রবিবার সকালে দু’জনের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী ইশানী সেনগুপ্ত। ছাই রঙের শাড়িতে সেজেছিলেন শাঁওলি। পাশে ছাই রঙের ম্যাচিং পাঞ্জাবিতে ক্যামেরার সামনে প্রাণবন্ত পোজ দিয়েছেন দম্পতি।

আরও পড়ুন…Aindrila Sharma: ঐন্দ্রিলা শর্মার মৃত্যুর পর ফেসবুকের পর ইনস্টাগ্রাম থেকে বিদায় নিলেন সব্যসাচী চৌধুরী