গত ১৮ দিন পুনের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা বিক্রম গোখলে (Vikram Gokhle) । তবে সব লড়াই শেষ করে ৭৭ বছর বয়সী অভিনেতা শনিবার প্রয়াত হলেন। গত কয়েকদিন ধরেই মৃত্যুর সঙ্গে লড়াই করছিলেন তিনি । পুনের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন।

সূত্র থেকে জানা যাচ্ছে, গত বুধবার সন্ধ্যেবেলা আচমকা তার শারীরিক পরিস্থিতির অবনতি ঘটে । তারপরই কোমায় চলে গেছিলেন অভিনেতা (Vikram Gokhle) । ভেন্টিলেটরের সাপোর্টের রাখা হয়েছিল । তার স্ত্রী জানিয়েছিলেন, অভিনেতা এখনো জীবন মরণ লড়াই করছেন । তার পরিস্থিতি গত শুক্রবার কিছুটা উন্নতি হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত আর লড়াই করতে পারলেন না এই বর্ষীয়ান অভিনেতা । শনিবার সকলকে ছেড়ে চলে গেলেন তারাদের দেশে। ছোট থেকে অভিনয় জগতেই বড় হয়েছিলেন বিক্রম গোখলে । তার বাবাও মারাঠি থিয়েটার এবং সিনেমা করতেন। এমনকি তার প্রপিতামহ দুর্গাবাই কামাথ ছিলেন ভারতীয় চলচ্চিত্রে প্রথম অভিনেত্রী । তাই ছোট থেকেই সিনেমার প্রতি ঝোঁক ছিল তার। তিনি কেবলমাত্র একজন বিখ্যাত অভিনেতা নন তিনি ছিলেন পরিচালকও। তিনি একটি অ্যাক্টিং একাডেমিতেও ছিলেন এবং নতুন নতুন অভিনেতা এবং অভিনেত্রীদের নিজের হাতে তৈরি করতেন।

অভিনেতার (Vikram Gokhle) প্রথম ছবি ছিল পরওয়ানা তার এই প্রথম ছবির পর থেকেই তিনি ধীরে ধীরে শীর্ষে ওঠেন। তারপর একের পর এক ছবি অগ্নিপথ, হাম দিল দে চুকে সানাম, মিশন মঙ্গল, ব্যাং ব্যাং, হিচকি প্রভৃতি ছবিতে তিনি অভিনয় করেছেন। শুধুমাত্র বড় পর্দায় নয়, ছোট পর্দাতেও অভিনয় করেছিলেন বিক্রম গোখলে। জীবন সাথী, সঞ্জীবনী , সিংহাসন প্রভৃতি সিরিয়ালে অভিনয় করেছিলেন তিনি । তার অভিনীত শেষ হিন্দি ছবি হল নিকম্মা, যেখানে অভিনয় করেছিলেন শিল্পা শেট্টি । তার মৃত্যুর খবর নিশ্চিত করেছে সংবাদ সংস্থা এএনআই। তার মৃত্যুতে শোকাহত গোটা পরিবার এবং বলিউড মহল । প্রত্যেকেই তার পরিবারকে সমবেদনা এবং শোকবার্তা জানিয়েছেন।

আরও পড়ুন :C V Ananda Bose:দায়িত্ব নেওয়ার পরই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন সিভি আনন্দ বোস