মা হওয়ার পর থেকে মধুবনী গোস্বামী (Raja – Madhuboni) আর পর্দায় আসেননি। বর্তমানে তার স্বামী রাজা গোস্বামী বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করছেন। সম্প্রতি, তাকে ধুলোকণার সিরিয়ালে পার্শ্ব চরিত্রে দেখা যাচ্ছে। পর্দায় কাজ না করলেও মধুবনি ইউটিউব চ্যানেলে ভ্লগ করেন । তার সাথে থাকেন তার স্বামী রাজা। কিছুদিন আগেই তারা ইউটিউব এ একটি ভিডিও পোস্ট করে জানান যে তারা জন্মদিন , বিয়ে, গৃহপ্রবেশ , অন্নপ্রাশনের মত বিভিন্ন রকম অনুষ্ঠানে ভ্লগিং করার কথা ভাবছেন। ইচ্ছুক ব্যক্তিরা যেন তাদের সাথে যোগাযোগ করেন। ভিডিওটি পোস্ট করার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় নানা রকমের সমালোচনা শুরু হয়েছে।

দাবি উঠেছে অনেক টাকার বিনিময়ে তারা এই কাজ করতে চাইছেন। অর্থ উপার্জনের জন্য এমনই শর্টকাট পদ্ধতি তারা অবলম্বন করেছেন। অনেকে দাবি করেছেন যে তারা এই ধরনের ব্লগিংয়ের মাধ্যমে অনেক বেশি টাকা রোজগার করার কথা ভাবছেন । তবে এই বিতর্কের সরাসরি উত্তর দেননি এই জুটি। কিন্তু রাজা গোস্বামী একটি বাংলা সংবাদ মাধ্যম কে জানিয়েছেন, “আমরা প্রচুর বড় ব্র্যান্ডের সাথে কাজ করেছি। অনেক কনটেন্ট ক্রিয়েটরও আমাদের কোলাবারেশন করতে চায়। এই ধরনের কাজের জন্য আমরা অবশ্যই পারিশ্রমিক নিই । কারণ এতে তারাও প্রচার পায়। এটা অনেকটা বিজ্ঞাপনের মত।”

প্রসঙ্গত উল্লেখ্য, প্রায় এক বছর আগে ইউটিউব চ্যানেলটি শুরু করেছিলেন তারা। বর্তমানে এই চ্যানেলটির সাবস্ক্রাইবার সংখ্যা প্রায় দুই লাখ। অভিনেতা রাজা গোস্বামী জানিয়েছেন, তারা অনুষ্ঠানে গেলে কেবলমাত্র পারিশ্রমিক নেয় কিন্তু ফ্যানেদের সঙ্গে দেখা করার জন্য টাকা নেয় না ।এছাড়াও তিনি জানিয়েছেন, ইতিমধ্যেই সেই পোস্ট দেখে অনেক মানুষ তাদের সাথে যোগাযোগ করেছে কাজের জন্য। কিছু কিছু কাজ ও তারা শুরু করে দিয়েছেন। নেতিবাচক অনেক কথাই আসছে কিন্তু সেই সব বিষয়ে মাথা ঘামাতে চান না এই জুটি।

আরও পড়ুন :Ranbir-Alia : সদ্যোজাত কন্যাসন্তানের কি নাম রাখলেন এই তারকা দম্পতি