সঞ্জয় মিশ্র (Sanjay Mishra) এবং নীনা গুপ্তা (Neena Gupta) অভিনীত আসন্ন থ্রিলার মুভি ‘বধ’-এর ট্রেলার মঙ্গলবার উন্মোচিত করা হয়েছে।

তিন মিনিটের কম দৈর্ঘ্যের ট্রেলারটি ট্রেলারে একজন অভিনেতা হিসাবে সঞ্জয় মিশ্রের (Sanjay Mishra) ভয়ঙ্কর দিকটি দেখিয়েছে। কারণ তিনি কেবল একজন ব্যক্তিকে হত্যা করেন না বরং অপরাধের চিহ্ন না রাখার জন্য অমানবিক উপায় অবলম্বন করেন। তবে তাকে থানায় হত্যার কথা স্বীকার করতে দেখা যায়। কেন তিনি অপরাধ করার কথা স্বীকার করলেন বা কীভাবে তিনি থানায় গিয়ে শেষ করলেন, এমন কিছু প্রশ্নের উত্তর দেবে সিনেমাটি। তবুও, সঞ্জয় এবং নীনার চরিত্রগুলির অন্ধকার ট্রেলারের সবচেয়ে চমকপ্রদ উপাদান।

বধ ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় মিশ্র (Sanjay Mishra) এবং নীনা গুপ্ত (Neena Gupta)। ‘বধ’ সম্পর্কে বলতে গিয়ে সঞ্জয় মিশ্র বলেন, “অভিনেতা হিসেবে আমি কখনো নিজেকে এই ধরনের চরিত্রে নীনা জির সঙ্গে অভিনয় করবো তা কল্পনাও করিনি। দর্শকরা ছবিটিতে কেমন প্রতিক্রিয়া দেখায় তা দেখার জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি।”

নীনা গুপ্তা উল্লেখ করেছেন যে ট্রেলারটি হিমশৈলের চূড়া মাত্র এবং এতে আরও অনেক কিছু রয়েছে। তিনি বলেন, “বধ’ একটি অত্যন্ত চমকপ্রদ থ্রিলার গল্প। এবং এই চলচ্চিত্রে প্রাণ আনতে আমার অনেক ভালো সময় কেটেছে। এই গল্পটি যা চোখে পড়ে তার চেয়ে অনেক বেশি এবং দর্শকদের ট্রেলারের পাশাপাশি সিনেমাটি দেখার জন্য একটি দুর্দান্ত সময় কাটবে।”

জসপাল সিং সান্ধু এবং রাজীব বার্নওয়াল রচিত ও পরিচালিত ‘বধ’, লুভ ফিল্মস’ লভ রঞ্জন এবং অঙ্কুর গর্গ দ্বারা উপস্থাপিত এবং জে স্টুডিও এবং নেক্সট লেভেল প্রোডাকশন দ্বারা প্রযোজিত।

আরও পড়ুন…Shahrukh Khan: রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে সম্মানসূচক অ্যাওয়ার্ড পেতে চলেছেন শাহরুখ খান