প্রতিদিনের মতো আজও প্রাতঃভ্রমণে বের হন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।সেখানে সাংবাদিকদের মুখোমুখি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের সাক্ষাৎকে কটাক্ষ করে তিনি বলেন,”যাকে নেমন্তন্ন করলে দিল্লি যায় না,সে হঠাত্‍ আগ বাড়িয়ে দিল্লি যেতে চাইছে কেন?আসলে ঠেলায় পড়লে বিড়াল গাছে ওঠে।” উল্লেখ্য,পাঁচ ডিসেম্বর মোদী এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখোমুখি বৈঠক হওয়ার সম্ভাবনা রয়েছে।সেটা হতে পারে রাজ্যের বকেয়া টাকা সংক্রান্ত বিষয়ে।তবে শুধু মমতা বন্দ্যোপাধ্যায় নয় সেই বৈঠক হবে দেশের বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে।

কেবল মমতা বন্দ্যোপাধ্যায় নয় এদিন রাজ্যের বিভিন্ন ইস্যু নিয়ে তোপ দেগেছেন দিলীপ ঘোষ।শাসক দলকে তুলোধনা করতে গিয়ে তিনি জানান,প্রসন্নকে চিনতেন তিনি।

তিনি বলেন, পশ্চিমবঙ্গে লুঠের রাজত্ব কায়েম করেছে তাঁরা এসব কথা বলছে? কারা দাবি করছে? যারা হরিশ মুখার্জী লেনকে হরিশ ব্যানার্জী লেন করে দিয়েছে। ৩৬ টা প্লট লুঠ হয়েছে ওখানে। এর চেয়ে হাস্যকর কি হতে পারে? দম থাকলে গ্রেফতার করে নাও। সিবিআই ইডি এসব নিয়ে মাথা ঘামায় না। আসল দলিল ব্যাঙ্কে আছে। প্রসন্ন আবাসনের ইনচার্জ বলেই তাঁর সঙ্গে চেনা ছিল বলে দাবি করেছেন দিলীপ ঘোষ। ইলেকট্রিক মিটারে নাম বদলের জন্য জেরক্স কপি দেওয়া হয়েছিল। আমি লোন নিয়ে বাড়ি কিনেছি। তাতে ওদের খাওয়া ঘুম উড়ে গেছে।

 

আরো পড়ুন:Mamata Banerjee:নবান্নে আজ গুরুত্বপূর্ন বৈঠকে মুখ্যমন্ত্রী