হৃতিক রোশন (Hrithik Roshan) এবং সাবা আজাদ (Saba Azad) নিজেদের সম্পর্ককে এক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। একটি প্রতিবেদন অনুসারে। সাবা আজাদ (Saba Azad) এবং হৃতিক রোশনকে (Hrithik Roshan) প্রায়শই মুম্বাইতে একসাথে ইভেন্টে যোগ দিতে দেখা যায়।

সম্প্রতি এই দম্পতি মুম্বাইতে মান্নাত নামে একটি বিল্ডিংয়ের একটি অ্যাপার্টমেন্টে একসাথে থাকবেন বলে জানা গিয়েছে। সাবা এবং হৃতিকের নতুন বাড়ি আরব সাগরের একটি অপূর্ব দৃশ্য দেখায় এবং এটি ৩৪,০০০ বর্গফুট জুড়ে বিস্তৃত বলে জানা গেছে। হৃতিক জুহু-ভারসোভা লিঙ্ক রোডের কাছে অবস্থিত মান্নাতে দুটি অ্যাপার্টমেন্ট কিনেছিলেন, ৯৭.৫০ কোটিতে। অ্যাপার্টমেন্টটি তিনটি তলায় বিস্তৃত। প্রতিবেদন অনুসারে, হৃতিক এবং সাবা বেশ কিছুদিন ধরে একসাথে যাওয়ার পরিকল্পনা করছেন এবং শীঘ্রই এই পদক্ষেপ নেবেন। “তারা মুম্বাইয়ের মান্নাত নামক একটি বিল্ডিংয়ের একটি অ্যাপার্টমেন্টে একসাথে যাবেন। বিল্ডিংয়ের উপরের দুটি তলা সংস্কার করা হচ্ছে। এবং দম্পতি খুব শীঘ্রই সেখানে স্থানান্তরিত হবে,” একটি সূত্র ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলেছে।

বেশ কিছুদিন ধরেই সাবার সঙ্গে ডেট করছেন হৃতিক। মুম্বাইয়ের বাড়িতে হৃতিকের পরিবারের সঙ্গে দীপাবলি উদযাপনের জন্যও তারা একসঙ্গে ছিলেন। হৃতিক এর আগে ইন্টেরিয়র ডিজাইনার সুজ্যান খানকে বিয়ে করেছিলেন। তারা ২০১৪ সালে বিচ্ছেদ করেন। যদিও তাদের ছেলে হ্রেহান এবং হৃদান রোশনের সহ অভিভাবকের ভূমিকা চালিয়ে গেছেন হৃতিক এবং সুজ্যান উভয়ই।

হৃতিককে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল বিক্রম ভেধাতে, যেটি ৩০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল। পুষ্কর-গায়ত্রী পরিচালিত এতে সাইফ আলি খান এবং রাধিকা আপ্তে ছিলেন। হৃতিক এখন সিদ্ধার্থ আনন্দের ফাইটার ছবির শুটিং করছেন, যেখানে তিনি দীপিকা পাড়ুকোন এবং অনিল কাপুরের সাথে অভিনয় করেছেন। সাবা সম্প্রতি তার সহ-অভিনেতা সোনি রাজদান এবং শীবা চাড্ডা ছবির গান অফ প্যারাডাইসের শুটিং শেষ করেছেন।

আরও পড়ুন…Amir Khan: অভিনয় থেকে বিরতি নিচ্ছেন আমির খান?