এবার ফিল্মি কেরিয়ারে বড়সড় সিদ্ধান্ত নিলেন আমির খান (Aamir Khan)। অভিনয় থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন মিস্টার পারফেকশনিস্ট। দীর্ঘ ৩৫ বছরের সফল ফিল্মি কেরিয়ারে কখনও অভিনেতা হিসেবে আবার কখনও বা ক্যামেরার নেপথ্যে থেকে পরিচালক কিংবা প্রযোজকের ভুমিকায় অনুরাগীদের বিনোদন দিয়েছেন আমির খান (Aamir Khan)।

আমির বলেন, আমার দীর্ঘ ৩৫ বছরের কর্মজীবনে আমিই শুধু নিজের কাজকেই প্রাধান্য দিয়ে এসেছি। যারা আমার কাছের মানুষ তাদের প্রতি হয়তো অবিচার করেছি। আমার মন হয় এবার পরিবারেকে সময় দেওয়া উচিত। আমির আরও বলেছেন আমি ‘চ্যাম্পিয়ন’ ছবিটা আমি প্রযোজনা করছি কারণ, ছবিটার ওপর বিশ্বাস আছে। গল্পটাও খুব ভালো। দর্শকও এতে ভালো কিছু পাবেন।

জল্পনা চলছিল, ‘লাল সিং চাড্ডা’র পর ‘চ্যাম্পিয়ন’ ছবির মাধ্যমে বড় পর্দায় ফিরবেন আমির। কিন্তু সেটা নাকচ করে দিলেন তিনি। অভিনেতা জানিয়েছেন তিনি এতে অভিনয় করবেন না। বরং প্রযোজনা করবেন। স্প্যানিশ ছবি ‘চ্যাম্পিয়ন’র হিন্দি সংস্করণের প্রযোজক থাকবেন আমির। তবে তিনি কোন সিনেমার মাধ্যমে পর্দায় ফিরবেন সেটি এখনো নিশ্চিত করে জানা যায়নি। সেটা জানতে অপেক্ষায় করতে হবে দেড় বছর।

শেষ মুক্তি পাওয়া ছবি ‘লাল সিং চড্ঢা’-য় আমিরকে অভিনয় করতে দেখা গিয়েছে করিনা কাপুর খানের বিপরীতে ৷ হলিউডের ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি সংস্করণ এই ছবিটি দর্শক ও সমালোচক মহলে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে৷ তবে মুক্তির আগে থেকে ‘লাল সিং চড্ঢা’ ঘিরে সোশ্যাল মিডিয়ায় যে ‘বয়কট’ আহ্বান উঠেছিল, সেই ধারায় যথেষ্ট ক্ষতির মুখে পড়তে হয় বড় বাজেটের ছবিটিকে৷

আরও পড়ুন…Sunny Leone: ২০১৯ সালে সানি লিওনের বিরুদ্ধে ফৌজদারী মামলা বাতিলে স্থগিতাদেশ দিল কেরালা হাইকোর্ট