গায়ক আদনান সামি (Adnan Sami) টুইটারে ঘোষণা করেছেন যে তিনি শীঘ্রই প্রকাশ করবেন পাকিস্তান সরকার তার সাথে কেমন আচরণ করেছে। একটি টুইটার পোস্টে সামি বলেছেন যে তিনি কয়েক বছর ধরে নীরব ছিলেন কিন্তু একদিন তিনি সব গোপন কথা ফাঁস করে দেবেন!

আদনান সামি (Adnan Sami) ব্রিটেনে জন্ম গ্রহণ করেছিলেন। পরবর্তীতে তিনি পাকিস্তান থেকে এসে ভারতের নাগরিকত্ব নেন। দীর্ঘ আইনি জটিলতা এবং লড়াইয়ের পর ২০১৬ সালে তিনি ভারতের নাগরিক হয়ে ওঠার অনুমতি পান। সম্প্রতি তিনি জানিয়েছেন তিনি কেন পাকিস্তান ছেড়েছিলেন। আর আদনান সামির (Adnan Sami) এই বিস্ফোরক দাবিতে চমকে উঠছেন তাঁর অনুরাগীরা।

আদনান বলেন, “অনেকে আমাকে প্রশ্ন করে যে পাকিস্তানের প্রতি আমার এত অবজ্ঞা কেন? কঠিন সত্য হল পাকিস্তানের জনগণ যারা আমার প্রতি ভালো ব্যবহার করেছে তাদের প্রতি আমার কোনো অবজ্ঞা নেই। যারা আমাকে ভালোবাসে আমি তাদের সবাইকে ভালোবাসি।” “টুইটারে অভিনেতা যোগ করেছেন যে পাকিস্তানি নাগরিকদের প্রতি তার কোনো অবজ্ঞা না থাকলেও তার “প্রতিষ্ঠানের সাথে প্রধান সমস্যা” রয়েছে।

পাকিস্তান ছাড়ার সিদ্ধান্তের কথা বলতে গিয়ে, সামি উল্লেখ করেছেন, “যারা আমাকে সত্যিকারভাবে চেনেন তারাও জানেন যে বহু বছর ধরে সেই সংস্থাটি আমার সাথে কী করেছিল যা শেষ পর্যন্ত আমার পাকিস্তান ছাড়ার একটি বড় কারণ হয়ে ওঠে।” গায়ক পাকিস্তান সরকারের “বাস্তবতা প্রকাশ” করার প্রতিশ্রুতিও দিয়ে বলেছেন, “একদিন, শীঘ্রই, আমি বাস্তবতা প্রকাশ করব যে তারা আমার সাথে কীভাবে আচরণ করেছিল যা অনেকেই জানে না, অন্তত সাধারণ জনগণ যা অনেককে হতবাক করবে! আমি বহু বছর ধরে এই সমস্ত বিষয়ে নীরব রয়েছি, তবে সবকিছু বলার জন্য সঠিক মুহূর্তটি বেছে নেব,”।

আরও পড়ুন…Joyland: অস্কার মনোনীত ছবি জয়ল্যান্ডকে পাকিস্তানে নিষিদ্ধ ঘোষণা করলো পাক সরকার