মুখের উপর স্পষ্ট বলে দিলেন (Iman Chakraborty) শো থেকে বেরিয়ে যেতে। ঠিক এমন ঘটনাই ঘটেছে ইমন চক্রবর্তী গানের শোতে । বাংলা গান গাওয়ার শিল্পীর শো দেখতে এসে হিন্দি গান করবার জন্য আবদার করেছিলেন শ্রোতা । আর তার প্রতি উত্তর হিসেবেই ইমন চক্রবর্তী কিছুটা রেগে গিয়েই বলেছেন , “অসুবিধা কি তোমার বাংলা গানে? বাংলার মাটিতে বসে হিন্দি গান লজ্জা করে না তোমার? ছাগল! এই কথাটা বিহারে গিয়ে বলতে পারবে তোমরা? হাড় গুঁড়ো করে দেবে ওরা । এই হল বাঙালি! বুদ্ধি নেই !বলদ !” নোংরা ভাষায় কথা না বললেও তার কথা থেকে স্পষ্ট যে তিনি যথেষ্টই রেগে গেছেন। এমনকি তার রাগ যে সীমা ছাড়িয়ে গেছে তা তার কথার ধরন এবং শব্দের প্রয়োগ দেখেই বোঝা গেছে।

কার্যত, সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়ে যায়, যাতে দেখা যায় দর্শকদের কাছ থেকে ইমন (Iman Chakraborty) কি গান গাইবেন তা জানতে চেয়েছিলেন। একেকজন দর্শক একেক রকমের গান বলছিলেন। তার মধ্যে থেকেই হঠাৎ কেউ বলে ওঠে লায়লা । আর এইটা শুনতেই নিজেকে ধরে রাখতে পারেননি বাংলার জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী। মেজাজ হারিয়ে কড়া ভাষায় কথা শুনিয়ে দিয়েছেন তাকে । তিনি বলেন , “বাংলা গান শুনে নাচতে ইচ্ছে করছে না? তাহলে বাড়ি চলে যাও। বাংলা গান ভালো না লাগলে নিকাল যাও । আমাদের গানে যে রস আছে, তা কম নয়। শুধু ভাষাটাকে ভালবাসতে হবে।” সাময়িক সময়ের জন্য মেজাজ হারলেও নিজেকে সামলে নিয়েছিলেন গায়িকা। তারপর তিনি বলেন, ” তোকে তো আমি আমার গানে নাচাবই।”

এই ভিডিও নিমেষেই ভাইরাল হয়ে যায় । আর তারপর কেউ করে তাকে (Iman Chakraborty) সমর্থন, কেউ আবার সমালোচনা। অনেকেই বলছেন যে গায়িকা বাংলা ভাষার পাশে দাঁড়িয়েছে । আবার অনেকে বলছে যে বাংলা ভাষাটাই কি সব! তিনি কি অন্য ভাষায় কখনো কথা বলেন না বা গান শোনেন না ?রীতিমত ছোটখাটো তর্কবিতর্ক হয়ে গেছে মন্তব্য বিভাগে।

আরও পড়ুন :Sukanta Majumder:রাজ্য পুলিশকে কুকুরের সাথে তুলনা করলেন সুকান্ত!