হঠাৎই ইট বৃষ্টির মুখে পড়তে হল অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Aadhyo) এর গাড়িকে । তবে গাড়িতে সেই সময়ে অভিনেত্রী উপস্থিত ছিলেন না । তাই জন্য কোন বড়সড় দুর্ঘটনা ঘটেনি। বৃহস্পতিবার মধ্যরাতেই এই ঘটনাটি ঘটে। নতুন ছবি কথামৃতর প্রচারের জন্য অভিনেত্রী বেরিয়েছিলেন । তারপর সেখান থেকেই লক্ষ্মী কাকীমা সুপারস্টারের শুটিং করতে যান । শুটিং শেষ হতে হতে প্রায় মধ্য রাত হয়ে যায়। শুটিং শেষ করে মেকআপ রুমের দিকে যাচ্ছিলেন অভিনেত্রী । হঠাৎই আওয়াজ ! তখনই শুরু হয় ইট বৃষ্টি । আর তার জেরে তার গাড়ির কাঁচ এবং বেশ কিছু অংশ দুমড়ে মুছড়ে যায়।

জানা যাচ্ছে , গাড়িটি অপরাজিতা আঢ্য (Aparajita Aadhyo) এর খুব পছন্দের গাড়ি ছিল। সেটি স্টুডিওর সামনেই রেখেছিলেন অভিনেত্রী। ফোন আসায় কথা বলতে বলতে মেকআপ রুমের দিকে এগোচ্ছিলেন। আর সেই সময় এই ইট বৃষ্টি হয়। প্রায় ২৫ থেকে ত্রিশটি ইট স্টুডিওর সামনে এসে পড়ে। ভিতরে শুটিং চলায় বাইরে এর জন্য কেউ আহত হয়নি । কিন্তু গাড়ির কাছাকাছি বা গাড়িতে কেউ থাকলে তার বড়সড়ো দুর্ঘটনা হতে পারতো বলে অনেকে মনে করছেন। জানা যাচ্ছে এই গাড়িটি করে অপরাজিতা সব জায়গাতেই যেতেন। নিজের পছন্দের গাড়ির এত বড় ক্ষতি দেখে ভেঙেই পড়েছেন অভিনেত্রী । তবে এ ব্যাপারে আশ্বস্ত যে তিনি সেই মুহূর্তে গাড়িতে ছিলেন না। নয়তো খুব বড় বিপদ হতে পারত। তবে এমন ঘটনাটা ঘটলো কিভাবে? প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীর নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে ।তবে জানা যাচ্ছে যে , কোন মানসিক বিকারগ্রস্ত মানুষই এমন ঘটনা ঘটিয়েছে। ৩০০ থেকে ৪০০ এর মত ইট ছোড়া হয়েছে। তবে তার মধ্যে স্টুডিওর কাছে ২৫ থেকে ৩০টি ইট এসে পড়েছে। তবে একটা মানুষের পক্ষে এটা কি করে করা সম্ভব সেই প্রশ্ন সকলের সাথে সাথে অভিনেত্রীর মনেও এসেছে।

অভিনেত্রী (Aparajita Aadhyo) এই বিষয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন । তিনি বলেছেন , মানুষ অনেক কষ্ট করে তার নিজের স্বপ্নকে বাস্তবায়িত করতে চায়। আর কিছু মানুষ নিজের মস্তিষ্ককে আরাম দেওয়ার জন্য বিকৃত মনোভাব পোষণ করে এবং সেই স্বপ্নকে ভেঙে গুঁড়ো করে দেয়। তাদের জন্য অভিনেত্রীর তরফ থেকে কোন ক্ষমা নেই। কেবলমাত্র ঘৃণাই আসে। প্রসঙ্গত উল্লেখ্য, বর্তমানে মুক্তি পেতে চলেছে অপরাজিতা আঢ্য এর নতুন ছবি কথামৃত। সেখানে তাকে কৌশিক গঙ্গোপাধ্যায়ের সাথে জুটি বাঁধতে দেখা যাবে।

আরও পড়ুন :Oindrila Sharma : শুরু হচ্ছে ট্র্যাকিওস্টোমি , বিপদ এখনও কাটেনি অভিনেত্রীর