ইলন মাস্কের (Elon Musk) টুইটার অধিগ্রহণের কয়েকদিন পরেই অ্যাম্বার হার্ড (Amber Heard) নিজের টুইটার অ্যাকাউন্ট ডিলিট করেছেন বলে দাবি উঠেছে। ইলন মাস্কের (Elon Musk) সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মটি দখল করার পরে বেশ কয়েকটি সেলিব্রিটি তাদের টুইটার অ্যাকাউন্ট মুছে ফেলেছেন। টেসলা প্রধানের প্ল্যাটফর্মের ৪৪ বিলিয়ন ডলারের অধিগ্রহণ গত সপ্তাহেই বন্ধ হয়ে গেছে। এবং তারপর থেকে তিনি কিছু বড়ো পরিবর্তন করেছেন। প্রথমে টুইটার পরিচালনা পর্ষদ ভেঙে দেওয়া থেকে শীর্ষ কর্মকর্তাদের বরখাস্ত করা এবং পরিবর্তে টেসলার কর্মচারীদের নিয়ে আসা এবং যাচাইকরণ প্রক্রিয়া অথবা নিজের নামের আগে নীল রঙের টিক দেওয়ার জন্য ৮ ডলার ফি ঘোষণা করেছেন।

অ্যাম্বার হার্ডের (Amber Heard) টুইটার অ্যাকাউন্ট ডিলিটের বিষয়টি প্রথম লক্ষ্য করেন ইউটিউবার ম্যাথিউ লুইস যিনি দ্যাট আমব্রেলা গাই নামেও পরিচিত। ম্যাথিউ বুধবার একটি স্ক্রীন শট দিয়ে টুইট করেছিলেন: “অ্যাম্বার হার্ড তার টুইটার মুছে দিয়েছে।” অ্যাম্বার হার্ডের টুইটার হ্যান্ডেলের স্ক্রিনশটে দেখায় গিয়েছে “এই অ্যাকাউন্টটি বিদ্যমান নেই”।

অ্যাম্বার হার্ড (Amber Heard) অভিনেতা জনি ডেপের (Johny Depp) সাথে তার বিবাহবিচ্ছেদের পরে জনির থেকে অ্যাম্বারের বিচ্ছেদ হওয়ার পর ২০১৬ সালে তিনি ইলন মাস্কের সাথে ডেটিং শুরু করেন। উভয়েই তাদের সম্পর্ককে গোপন রাখেন। এক বছর ডেটিং করার পর ২০১৭ সালে তারা আলাদা হয়ে যায়। দম্পতি ২০১৮ সালে আবার একসঙ্গে ফিরে আসেন কিন্তু কয়েক মাস পরে আবার একে অপরের সাথে সম্পর্ক ছেদ করেন। এই বছরের শুরুর দিকে তিনি পাইরেটস অফ ক্যারিবিয়ান অভিনেতার বিরুদ্ধে একটি মানহানির মামলায় হেরেছিলেন এবং আদালত তাকে ১০.৩৫ মিলিয়ন ডলার ক্ষতপূরণ হিসেবে জনি ডেপকে প্রদানের আদেশ দিয়েছিলেন।

আরও পড়ুন…Selena Gomez: বিতর্কের মধ্যেই এক ফ্রেমে সেলেনা গোমেজ এবং হেইলি বিবার