পুষ্পা ছবিতে আইটেম নাচ করে সাড়া ফেলে দিয়েছিলেন দক্ষিণের অভিনেত্রী সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu ) । তার জনপ্রিয়তা দক্ষিণের সিনেমা জগত ছেড়ে পাড়ি দিয়েছে বলিউড মহলেও । বেশ কিছুদিন ধরেই তার ব্যক্তিগত জীবনেও চলছে নানা টানাপোড়েন। স্বামী নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্সের পর একাধিকবার শিরোনামে এসেছিলেন অভিনেত্রী। তবে এক্ষেত্রে তার কার্যক্ষেত্রে কোনো রকম প্রভাব পড়েনি বলেই মনে করছেন বিশেষজ্ঞরা ।কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তার আসন্ন ছবি ‘যশোধা’ র ট্রেলার । এই সব কিছু নিয়েই অভিনেত্রী যখন ব্যস্ত এবং সাফল্যের প্রায় শীর্ষে রয়েছে ঠিক সেই সময় দেখা দিল নতুন বিপত্তি।

এর আগে অল্প বিস্তর শোনা যাচ্ছিল যে অভিনেত্রী অসুস্থ। এবার অভিনেত্রী (Samantha Ruth Prabhu ) নিজেই সেই কথা নিশ্চিত করলেন । গত কয়েক সপ্তাহ ধরেই সোশ্যাল মিডিয়াতে সামান্থাকে দেখা যাচ্ছিল না । মনে করা হচ্ছিল যে, অভিনেত্রী অসুস্থ ।এবার নিজেই তার শারীরিক অবস্থার কথা শেয়ার করলেন। হাসপাতালে শুয়ে ছবি দিলেন অভিনেত্রী । তার সাথে তিনি লিখেছেন যে আসন্ন ছবির ট্রেলারকে ভালবাসা দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ। তিনি লিখেছেন, “যশোধা ট্রেলারকে তোমরা যে ভালোবাসা দিয়েছো তা ভাবনারও বাইরে। এই ভালোবাসা আর যোগসূত্রটাই আমার শক্তি , যা জীবনের না শেষ হওয়া চ্যালেঞ্জগুলোর সামনাসামনি দাঁড় করিয়ে লড়াই করার সাহস দেয় । মাস কয়েক আগে আমি মায়োসাইটিস নামক এক অটোইমিউন রোগে আক্রান্ত হয়েছি, সমস্যাটা এই মুহূর্তে একটু জটিল তবে তা সেরে গেলে তোমাদেরকে নিশ্চয়ই জানাবো ।সময়টা একটু বেশি লাগছে। ” তিনি আরো লেখেন, ” আমার মনে হল সবসময় নিজেকে শক্তিশালী হিসেবে তুলে ধরবার দরকার পড়ে না নিজের দুর্বলতাকে স্বীকার করে নেয়াটা একটা বিষয় যা আমি এখনো চালিয়ে যাচ্ছি। চিকিৎসকরা আশাবাদী আমি খুব শীঘ্রই সেরে উঠব। আমার ভালো দিন যাচ্ছে, খারাপ দিনও যাচ্ছে । মাঝেমধ্যে মনে হচ্ছে একটা দিনও আমি সহ্য করতে পারবো না । তারপর দেখা যাচ্ছে সেই পরিস্থিতিটা কেটে যাচ্ছে । আমি সুস্থতার দিকে একধাপ এগিয়ে যাচ্ছি ।

তার (Samantha Ruth Prabhu ) এই পোষ্টের পর কমেন্ট বক্সে আরোগ্য কামনা করেছেন অনেকেই। কৃতি শ্যানন, কিয়ারা আদবানী ,রাশি খান্না প্রত্যেকেই তার দ্রুত সুস্থতা কামনা করেছেন। এছাড়াও অন্যান্য অনুরাগীরাও তার সুস্থতা কামনা করে নানা রকমের বার্তা পাঠিয়েছেন।

আরও পড়ুন:IND vs SA: প্রোটিয়াদের বিরুদ্ধে বিশ্বকাপের তৃতীয় মহাযুদ্ধে নামার আগে চিন্তায় ভারত