প্রকাশ্যে এলো শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee) এবং নন্দিতা রায়ের (Nandita Roy) আসন্ন ফিল্ম হামি ২ (Haami 2)-এর নতুন গান “দাদাভাই”। দাদাভাই গানের লেখক এবং সুরকার অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chattopadhyay)। আর সঙ্গীতায়োজনে রয়েছেন প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায় (Probuddha bandhopadhyay)। গানটি গেয়েছে মাত্র বছর পনেরোর অরুণা দাস (Aruna Das)।

ছোট্ট অরুণা সাউথ পয়েন্ট স্কুলের ক্লাস টেনের ছাত্রী। এই অরুনাই ২০১৩ সালে “সারেগামাপা লিটল চ্যাম্পস” এর ফাইনালিস্ট ছিলো। মাত্র তিন বছর বয়স থেকে গান শেখা শুরু হয় তার। অরুণার গান সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে প্রতিক্রিয়াও জানিয়েছেন কুমার শানু (Kumar Shanu), জয় সরকার (Joy Sarkar)।

এর কদিন আগেই প্রকাশ্যে এসেছিলো এই ছবির অন্য একটি গান “নো চাপ”। দুই ভাইয়ের একে অপরকে ভালোবাসা ও মায়ায় জড়িয়ে রাখার এই গান কাজের চাপের মাঝে আমাদের ফিরিয়ে নিয়ে যাবে শৈশবে।

ছবিতে অভিনয় করছেন গার্গী রায় চৌধুরী (Gargi Roychowdhury), শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee), অঞ্জন দত্তকে (Anjan Dutta)। ট্রেলারে দেখা গেছে ছবিতে রিয়ালিটি শো-এর একটি অংশ রয়েছে। সেখানে বিচারকের ভূমিকায় দেখা যাবে মনামী ঘোষ (Monami Ghosh), তনুশ্রী চক্রবর্তীকে (Tanusree Chakraborty)। এছাড়াও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee) কে দেখা যাবে বিশেষ চরিত্রে। হামি ২তে অভিনয় করেছে সাউথ পয়েন্ট স্কুলের ঋতদীপ সেনগুপ্ত (Ritadeep Sengupta) এবং বিবেকানন্দ মিশন স্কুলের শ্রেয়ান সাহা (Sreyan Saha)। তাদের দেখা যাবে দাদা এবং ভাইয়ের ভূমিকায়। এই ছবিতে আবারও পর্দায় দেখা যাবে লাল্টু এবং মিতালীর খুনসুঁটি।

দিন কয়েক আগেই মুক্তি পেয়েছিলো ছবির ট্রেলার। চলতি বছরের ডিসেম্বরেই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘হামি ২’। হামি ছবির সাফল্যের পর এর ফ্র্যাঞ্চাইজি ফিল্ম ‘হামি ২’ নিয়ে উত্তেজিত ছবি নির্মাতারা। হামি এর মতোই হামি ২ এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে খুদে দর্শকেরা।

আরও পড়ুন…Dwitipriya Roy: পথ শিশুদের ভাইফোঁটা দিলেন “রাণী রাসমণি” দ্বীতিপ্রিয়া, সঙ্গে রইলো নজর কাড়া উপহার