ভারতের ৭৫তম প্রজাতন্ত্র দিবস উদযাপন করে Viacom18 Studios এবং Marflix Pictures-এর অ্যাকশন পূর্ণ ছবি ফাইটার বড় পর্দায় ২৫শে জানুয়ারী ২০২৪ সালে মুক্তি পেতে চলেছে৷ আগে ছবিটি ২৮ সেপ্টেম্বর ২০২৩ এ মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু এখন নির্মাতারা ছবিটি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।
ফাইটার ফিল্মে ভারতীয় বিমান বাহিনীর পাইলট হিসাবে দেখা যাবে হৃতিক রোশন (Hrithik Roshan) এবং দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone)। এছাড়াও ছবিতে অন্য একটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন অনিল কাপুরও (Anil Kapoor)।
গত বছর জানুয়ারিতে হৃতিক রোশন (Hrithik Roshan) ইনস্টাগ্রামে ফাইটারের একটি টিজার শেয়ার করেছিলেন। তিনি লিখেছিলেন, “একজন অভিনেতা হিসাবে এটি আমার জন্য সম্মানের মমতা এবং সিদ আনন্দের প্রথম প্রযোজনা #Fighter for Marflix-এর অংশ হওয়া। এটি বিশেষ কারণ একজন পরিচালক এবং বন্ধুর সাথে আমার সম্পর্ককে আরও গভীর করে। সেটে একজন এডি হওয়া থেকে শুরু করে ব্যাং ব্যাং এবং ফাইটারে আমাকে পরিচালনা করা পর্যন্ত আমি তাকে প্রত্যক্ষ করেছি।”
তিনি আরও যোগ করেছেন, “এখন যেহেতু সিড ফাইটারের প্রযোজক হয়েছেন, আমি আমার উত্তেজনাকে ধরে রাখতে পারছি না। এটি হৃদয় এবং মনের জন্য বিশুদ্ধ অ্যাড্রেনালিন। ধন্যবাদ সিড, আমার উপর বিশ্বাস করার জন্য এবং তৈরি করার জন্য আমি আবার তোমার সহযাত্রী! সিদ্ধার্থ আনন্দ বর্তমানে তার পরবর্তী অ্যাকশন থ্রিলার ফিল্ম ‘পাঠান’-এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন যেখানে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম প্রধান ভূমিকায় অভিনয় করেছেন এবং ছবিটি ২৫শে জানুয়ারী ২০২৩-এ প্রেক্ষাগৃহে হিট করতে প্রস্তুত।
হৃতিককে সম্প্রতি সাইফ আলী খান এবং রাধিকা আপ্তে-এর সাথে একটি অ্যাকশন থ্রিলার ফিল্ম ‘বিক্রম ভেধা’-এ দেখা গেছে। ছবিটি দর্শকদের কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়েছে। অন্যদিকে, প্রভাস এবং অমিতাভ বচ্চনের সাথে একটি প্যান-ইন্ডিয়া ফিল্ম ‘প্রজেক্ট কে’-তে দেখা যাবে দীপিকাকে। তা ছাড়া পরবর্তিতে ‘দ্য ইন্টার্ন’ও রয়েছে।
আরও পড়ুন…Hrithik Roshan: প্রেমিকার সাথে বন্ধুর এনগেজমেন্ট পার্টিতে হাজির হৃতিক রোশন