অনুপম খেরকে (Anupam Kher) এর আগে বহু শো-এর সঞ্চালনা করতে দেখা গেছে। এবার নিজের ইউটিউব চ্যানেলেই একটি নতুন চ্যাট শো নিয়ে আসছেন অভিনেতা। শো এর নাম মনজিল অর ভি হে। বুধবার টুইট এর মাধ্যমে অভিনেতা এই শো এর নাম ঘোষণা করেছেন। তিনি লিখেছেন, “বন্ধুগণ আমার ইউটিউব চ্যানেলে খুব শীঘ্রই আসতে চলেছে আমার নতুন চ্যাট শো মানজিল অর ভি হ্যা। দেখি আপনারা বলুন তো এই অনুপ্রেরণাদায়ক অনুষ্ঠানের প্রথম গেস্ট কে হবেন ? সঠিক উত্তর অনুমান করতে পারলে সে একটি পুরস্কার পাবে।”

আরো একবার অভিনেতাকে (Anupam Kher) সঞ্চালকের ভূমিকা দেখা যেতে চলেছে। এর আগে ২০১৪ সালে কুচভি হো সকতা হ্যায় নামক একটি চ্যাট শো সঞ্চালনা করতেন অনুপম খের। শোটি কালারস চ্যানেলে সম্প্রচারিত হত। মনে করা হচ্ছে, এ রকমই একটা চ্যাট শো এবার তিনি নিজের চ্যানেলে করতে চলেছেন । পুরনো অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে এবার নিজে চেষ্টা করতে চলেছেন অভিনেতা ।

সম্প্রতি তার অভিনীত ছবি উঁচাই মুক্তি পাবে নভেম্বরে। ছবিতে আরো অভিনয় করবেন অমিতাভ বচ্চন , বোমার ইরানি প্রমূখ। ছবিটি পরিচালনা করছেন সুরাজ বরজাতিয়া। ছবিটির গল্পটিও খুবই চমৎকার। গল্পের মূল ভিত্তি হল বন্ধুত্ব এবং জীবন ; বন্ধুত্ব এবং জীবন এই দুইয়ের ভারসাম্য বজায় রেখে প্রত্যেকদিন কিভাবে উদযাপিত করতে হয় সেই কাহিনী বলবে এই ছবি। তবে বর্তমানে অভিনেতা অনুপম খের (Anupam Kher) তার এই চ্যাট শো নিয়ে অনেক বেশি আশা করে আছেন। তবে কবে থেকে এই চ্যাট শো সম্প্রচারিত হবে বা এই চ্যাট শো এর বিষয়টি কি হবে তা নিয়ে এখনও কিছু স্পষ্ট করেননি তিনি।

আরও পড়ুন :Madan Mitra:’যে হাতের উঁচিয়ে কথা বলছে শুভেন্দু,সেই হাতে মুখ্যমন্ত্রীর পায়ে ধরতে হবে’:মদন মিত্র!