বেশ কিছুদিন ধরে ডেটিংয়ের পর রণবীর কাপুর এবং আলিয়া ভাট (Alia Bhatt ) গাঁটছড়া বেঁধেছিলেন। তার কিছুদিনের মধ্যেই এই জুটি সবাইকে তাদের জীবনের সবচেয়ে বড় সুখবরটি দিয়েছিলেন। এপ্রিল মাসে এই দম্পতি বিয়ে করেন। আর জুন মাসের মধ্যেই জানান যে তারা বাবা-মা হতে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নিজের মাতৃত্বের কথা জানিয়েছিলেন অভিনেত্রী আলিয়া ভাট। তারপর থেকেই খুশির জোয়ার বলিউডে। এরই মধ্যে তাদের ছবি ব্রহ্মাস্ত্র মুক্তি পায় ।আর তার সাফল্যতেও অভিনেতা এবং অভিনেত্রী যথেষ্ট খুশি হয়েছেন।

বোঝাই যাচ্ছে তাদের এই সময়টি বেশ ভালোই যাচ্ছে । তার সঙ্গে নানা রকমের সাবধানতা অবলম্বন করছেন হবু মা আলিয়া ভাট (Alia Bhatt ) । জানা যাচ্ছে, নভেম্বরের কুড়ি থেকে বাইশ তারিখের মধ্যেই তিনি সন্তানের জন্ম দিতে পারবেন। এছাড়াও জানা যাচ্ছে, আলিয়ার দিদির শাহিনের জন্মদিন ২৮শে নভেম্বর। অভিনেত্রী জানিয়েছেন, যদি ওই একই দিনেই সন্তানের জন্ম হয় তাহলে বেশ ভালোই হবে । ঠিক যেমনটা হয়েছিল সালমান খানের বোন অর্পিতার সাথে । তার সন্তানও ভাইয়ের জন্মদিনের দিনই জন্ম নেয় ।

দক্ষিণ মুম্বাইয়ের এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে ডেলিভারি হতে পারে বলে জানা যাচ্ছে। এই হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর। আপাতত গর্ভাবস্থার তৃতীয় পর্যায়ে রয়েছেন অভিনেত্রী (Alia Bhatt ) । সাধের অনুষ্ঠানও সম্পন্ন । এবার শুধু সন্তানকে পৃথিবীতে আনার অপেক্ষা । অবশ্য, মাতৃত্বের খবর ভাইরাল হওয়ার পর সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল অভিনেত্রীকে । কি করে এপ্রিলে বিয়ে হয়ে জুনের মধ্যেই মা হয়েছেন তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছিলেন। তবে এই সমস্ত সমালোচনাকে তুড়ি দিয়ে উড়িয়ে দিয়ে মাতৃত্বের অনুভূতিকে উপভোগ করেছেন আলিয়া ভাট।

আরও পড়ুন :Skin care : ঘরে থাকা দুধের সর দিয়ে করুন ত্বকের সমস্ত রকম সমস্যার সমাধান।