রীতিমতো বক্স অফিস কাঁপাচ্ছে রাম সেতু (Ram Setu) ছবিটি । অক্ষয় কুমার অভিনীত রাম সেতুর ছবিটি মুক্তির দ্বিতীয় দিনের মধ্যেই প্রায় ২৬ কোটি টাকা আয় করে ফেলেছে। একাধিক রাজ্যে মুক্তি পেয়েছে এই ছবিটি। তবে গুজরাট উত্তরপ্রদেশ রাজস্থান বিহার এইসব জায়গায় ছবিটির ব্যবসা অনেক বেশি ভালো হয়েছে । অন্য দিক থেকে দেখতে গেলে অজয় দেবগন অভিনীত ছবি থ্যাংক গড একই সময় মুক্তি পাওয়া সত্ত্বেও অনেকটাই পিছিয়ে রয়েছেন রাম সেতুর থেকে। তাদের ব্যবসা হয়েছে প্রায় সাড়ে ১৩ কোটি। আবার দীপাবলিতে মুক্তিপ্রাপ্ত ছবি হলিউডের ব্ল্যাক এডাম ব্যবসা করেছে প্রায় ৩০ কোটি পর্যন্ত।

করোনার জন্য বিগত ক বছরের উৎসবের সময় মুক্তিপ্রাপ্ত ছবিগুলির (Ram Setu) ব্যবসা ভালো হচ্ছিল না। কিন্তু এবছর প্রত্যেকটা ছবি বেশ ভালো ব্যবসা করছে। তবে অনেক বিশেষজ্ঞরা বলছেন, তারা আশা করেছিলেন উৎসবের সময় মুক্তি পেলে এই ছবিগুলি আরো অনেক বেশি ব্যবসা করবে । কিন্তু সেই রূপ কোন সম্ভাবনাই দেখা যাচ্ছে না । প্রত্যেকটা ছবি তাদের আশা অনুযায়ী ব্যবসা করতে পারছে না। রামসেতু ছবিটি তুলনামূলকভাবে ভালো ব্যবসা করলেও আরো অনেক বেশি ভালো ফল আশা করা হয়েছিল। অনেকে মনে করছেন , দুটি ছবি যেহেতু ভগবান কেন্দ্রিক তাই এই দুটি ছবি সকলে একই ভাবে গ্রহণ করতে পারছেন না।

গত বছর অক্ষয় কুমারের সূর্যবংশী ছবিটি এর থেকেও অনেক বেশি ভালো ব্যবসা করছে বলে মনে করেছেন অনেকে। ব্যবসার ফল কেন এতটা নিচে সেটা নিয়ে আলোচনা করতে গিয়ে একাংশ বিশেষজ্ঞরা বলেছেন যে , এই দুটি ছবি (Ram Setu) অনেকটাই পিছিয়ে গেছে ব্যবসার দিক থেকে। কারণ তারা দক্ষিণ ভারতে সেভাবে জায়গা করে নিতে পারেনি। ফলে এই দুই ছবি প্রতিযোগিতায় কিছুটা পিছিয়ে আছে।

আরও পড়ুন :Palak Muchal : সংগীতশিল্পী মিথুনের সাথে গাঁটছড়া বাঁধতে চলেছেন এই গায়িকা