রাজ্যে লাফিয়ে বাড়ছে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা (Abir Chatterjee) । প্রত্যেক দিনই শোনা যাচ্ছে নতুন নতুন কেস। মশার কবল থেকে ছাড় পাচ্ছেন না বড় বড় ব্যক্তিত্বরা । কিছুদিন আগে জানা গিয়েছিল, বলিউডের ভাইজান সালমান খান ডেঙ্গি আক্রান্ত। এবার এলো নতুন খবর । টলিউডের জনপ্রিয় অভিনেতা আবির চট্টোপাধ্যায় ডেঙ্গিতে আক্রান্ত।

সোমবার নাগাদ ডেঙ্গুতে আক্রান্ত হন অভিনেতা (Abir Chatterjee) । তার পরিবার সেই খবর নিশ্চিত করেন। আবির চট্টোপাধ্যায়ের স্ত্রী নন্দিনী চট্টোপাধ্যায় জানিয়েছেন , গায়ে জ্বর ছিল অভিনেতার। তারপরই চিকিৎসকের পরামর্শ নেয় তারা। সোমবার রাতে রক্ত পরীক্ষার রিপোর্ট পেলে জানতে পারা যায়, ডেঙ্গিতে আক্রান্ত হয়েছে অভিনেতা। গায়ে জ্বর থাকলেও বিষয়টি যে তেমন ঘোরোতর কিছু নয় তা নিশ্চিত করেছেন চিকিৎসকরা । অভিনেতা আপাতত বাড়িতেই রয়েছেন। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল। তবে এই মুহূর্তে তার টানা বিশ্রামের প্রয়োজন। ইতিমধ্যেই পুজোর রেশ কেটে গেছে টলি পাড়ায়। শুরু হয়ে গেছে ধারাবাহিকগুলির শুটিংও । কিন্তু তারপরই একের পর এক ডেঙ্গি আক্রান্তের খবর ।

প্রসঙ্গত উল্লেখ্য, এই পুজোতেই মুক্তি পেয়েছিল আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) এর ছবি কর্ণসুবর্নের গুপ্তধন ।এই ছবিটি পূজোর বাজারে ভালই ব্যবসা করেছে প্রেক্ষাগৃহে। ছবিতে সোনা দা চরিত্রে অভিনয় করেছিলেন আবির চট্টোপাধ্যায়। কিন্তু এই মুহূর্তে তার শারীরিক অবস্থার কারণে গৃহবন্দী অভিনেতা।

আরও পড়ুন :Anushka Sharma : কলকাতাতেই দিওয়ালির পার্টি দিলেন বিরাট-পত্নী !