সুপারস্টার শাহরুখ খান (Shahrukh Khan) গত ৩বছর ধরে রুপালি পর্দা থেকে দূরে রয়েছেন। তিনি ২০২৩সালে এর জন্য ক্ষতিপূরণ দিতে যাচ্ছেন। পরের বছর শাহরুখ খান (Shahrukh Khan) তার আসন্ন ছবি পাঠান (Pathan) এর সাথে কামব্যাক করবেন বড়ো পর্দায়। ছবিটি ২০২৩সালের 25 জানুয়ারী মুক্তি পাবে। পাঠানের পোস্টার রিলিজের পরে, শাহরুখ অনুগামীরা এই সিনেমার টিজারের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। অনুরাগীরা ২ নভেম্বর শাহরুখের জন্মদিনের দিন একটি বিশেষ ট্রিট পাবেন বলে দাবি করা হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় তৈরি গুঞ্জন তাই বলছে ২রা নভেম্বর কিং খানের জন্মদিন। টুইটারে শাহরুখের ভক্তরা দাবি করতে শুরু করেছেন যে ২রা নভেম্বর পাঠান দিবস পালিত হবে। এদিন শাহরুখ, তার ভক্তদের জন্য সিনেমার ঝলক দেখাবেন বলে দাবি করছেন তারা। “#পাঠানটিজার” শাহরুখের ফ্যানেরা টুইটারে ট্রেন্ড করছেন। পাঠানের টিজার কবে মুক্তি পাবে সে বিষয়ে নির্মাতাদের পক্ষ থেকে এখনও কোনো বিবৃতি আসেনি। তবে ভক্তরা যেভাবে টিজারটি প্রকাশের দাবি করছেন তা দেখে নির্মাতারা কিং খান ভক্তদের ২রা নভেম্বর পাঠানের আভাস দেখাতে পারেন বলে আশা করা যাচ্ছে।

পাঠান সিনেমার কথা বলতে গেলে, এতে কিং খানের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone)। গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন জন আব্রাহামও (John Abraham)। পাঠান সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল পাঠান ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকে (Salman Khan)। পাঠানের পর মুক্তি পাবে শাহরুখ খানের ছবি জওয়ান ও ডানকি।

আরও পড়ুন…Thank God: বলিউড সিনেমা ‘থ্যাঙ্ক গড’-এর বিরুদ্ধে সুপ্রিম কোর্টে আবেদনের শুনানি পিছিয়ে হলো ১নভেম্বর