বেশ কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে সকলের চক্ষুশূল হয়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায় ( Swastika Mukherjee ) । কারণ, দুর্গাপুজোর কার্নিভালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে ছবি পোস্ট করে এবং তার থেকে চকলেট নিয়েছেন, তা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে ছিলেন অভিনেত্রী । আর তারপরেই শুরু হয় বিতর্ক । নানা লোকে নানা রকম কটাক্ষ করতে থাকে তাকে। মুখ্যমন্ত্রীর পা চাটা থেকে শুরু করে আরো অনেক খারাপ মন্তব্য করে সমালোচনা করা হয় তার । তারপর একটি বড় বার্তা লিখে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী। সেইখানে লেখেন যে তিনি কোন দলের সাপেক্ষে কথা বলছেন না বা কিছু করেননি। মুখ্যমন্ত্রী হিসেবে যেটুকু সম্মান দেখানোর তিনি তা করেছেন।

আবার একবার অভিনেত্রী ( Swastika Mukherjee ) বিতর্কের মুখোমুখি কারণ এবার অভিনেত্রী বাম ছাত্রদল আয়োজিত অনুষ্ঠানে যোগ দিয়েছেন তিনি। প্রেসিডেন্ট হ বিশ্ববিদ্যালয় আয়োজিত একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। “মিটু আন্দোলনের পর বদলে যাওয়া নারী বিশ্ব” এই নিয়ে প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয় একটি আলোচনা সভা আয়োজিত হয়। সেই অনুষ্ঠানে অভিনেত্রী ছিলেন।

শেয়ার করা ছবির ( Swastika Mukherjee ) ব্যাকগ্রাউন্ডে রয়েছে লেখা , “আমাদের মন্দিরে আগামী সকালের আজান হোক ইস্পাত আলোর মরশুম।” তার সামনে দাঁড়িয়ে ছবি তুলেছিলেন অভিনেত্রী। সেই ছবি সোশ্যাল মিডিয়া শেয়ার হওয়ার সাথে সাথেই বিতর্ক শুরু হয়েছে। নেটিজেনরা ফের তোপ দাগিয়েছেন অভিনেত্রীর দিকে ।তবে এখনো পর্যন্ত অভিনেত্রী এর কোনো কড়া জবাব দেননি। তবে তিনি ছাত্র-ছাত্রীদের সঙ্গীদের সুন্দর মুহূর্ত কাটিয়েছেন তা ছবি দেখে স্পষ্ট।

আরও পড়ুন :Tiyasha -Suban : “সাফল্য পেয়ে ডিভোর্স স্বামীকে” ! অভিযোগের প্রতিবাদ অভিনেত্রীর