বিগ বস থেকে বাতিল হলেন অভিনেত্রী সৃজিতা দে (Srijita Dey) । তিনি প্রথম প্রতিযোগী যিনি বিগ বস সিক্সটিনের সিজেন থেকে বেরিয়ে গেলেন। বিগ বস এর নতুন সিজন শুরু হওয়ার পর থেকে প্রতিযোগীদের মধ্যে ছিল ভাল রকমেরই টক্কর। তারপর এবারের উইকেন্ডে বাতিল হল প্রথম প্রতিযোগী।

সৃজিতা (Srijita Dey) গোরি নাগরির সাথে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন। মারপিট পর্যন্ত করেছিলেন অশালীন আচরণের জন্য তার বিরুদ্ধে উঠেছে অভিযোগ। ১৫ই অক্টোবরের এপিসোডে সালমান খানকে বাতিল প্রতিযোগীর নাম ঘোষণা করতে দেখা যায়। উঠে আসে বিতর্কের কথা। রাগের বশে নিজের কথার উপর সংযম হারিয়েছিলেন অভিনেত্রী। অশিক্ষিত , অভদ্র ইত্যাদি শব্দের প্রয়োগ করেন তিনি। তাই নিয়ে বাঁধে বচসা। নানা বিচার এর পর সিদ্ধান্ত নেওয়া হয়। তারপরে বেরিয়ে যেতে হয় তাকে।

প্রসঙ্গত বলা যায়, রান্নাঘরের একটা ঘটনা থেকেই এই বচসার সৃষ্টিপাত। গোরি নাকি খারাপ ব্যবহার করেছিলেন সৃজিতার সাথে। অসম্মানিত বোধ করেছিলেন অভিনেত্রী (Srijita Dey) । আর তার প্রতিবাদ করেন তিনি তা থেকেই শুরু হয় অশান্তি। বাতিল হওয়ার জন্য দুজনের নাম উঠে এসেছিল সাজিদ খান এবং সৃজিতা দে। সাজিদ খানের বিরুদ্ধেও একাধিক অভিযোগ আসে এই সপ্তাহে। তবে শেষ পর্যন্ত বেরিয়ে গেলেন অভিনেত্রী সৃজিতা।

আর পড়ুন :Skincare : ত্বক টানটান আর ত্বকের ঝুলে যাওয়া বন্ধ করতে জেনে নিন কিছু টিপস