জাহ্নবী কাপুরকে পরবর্তীতে দেখা যাবে মিলি সিনেমায়। আজ ১৫ অক্টোবর ফিল্মটির প্রথম ট্রেলার প্রকাশিত হয়েছে। এটি একটি সারভাইভাল থ্রিলার।

জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) জানিয়েছেন যে তিনি মালায়ালাম ফিল্ম “হেলেন”এর হিন্দি রিমেক মিলি ফিল্মে অভিনয় করবেন। সিনেমাটি প্রযোজনা করেছেন বনি কাপুর (Boney Kapoor) এবং পরিচালনা করেছেন মাথুকুট্টি জেভিয়ার। মাথুকুট্টি জেভিয়ার মূল ছবিটি পরিচালনা করেছিলেন। হেলেন ২০১৯ সালে মুক্তি পেয়েছিল। এবং সর্বজনে গল্পের প্লটের জন্য প্রশংসিত হয়েছিল। পরিচালক পুরস্কারের ৬৭তম সংস্করণে সেরা নবাগত পরিচালকের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন। অবশেষে সেই গল্পেরই হিন্দি রিমেক “মিলি”র ট্রেলার মুক্তি পেলো ইউটিউবে।

মিলি ফিল্মে জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) প্রধান ভূমিকা পালন করছেন। ট্রেলারটি জাহ্নবীর চরিত্র মিলির সাথে তার বাবার একটি দৃশ্য দিয়ে শুরু হয়। গল্পে মিলি পড়াশোনা করার জন্য কানাডায় যায়। ট্রেলারে জাহ্নবীকে স্থানীয় ফুড জয়েন্টে কাজ করতে দেখা গেছে। গল্পটি একটি নতুন মোড় নেয় যখন মিলি ফ্রিজারে আটকা পড়ে। এরপরে নিজেকে মৃত্যুর হাত থেকে নিজেকে বাঁচানোর নানা কৌশল করতে থাকে সে। এদিকে মিলির পরিবার এবং তার প্রেমিক তাকে বাইরে খুঁজছে। ট্রেলারটিকে ইন্টেন্স দেখানো হয়েছে এবিষয়ে কোনো সন্দেহ নেই।

মিলি একটি সারভাইভাল থ্রিলার যেখানে প্রধান চরিত্রে জাহ্নবী কাপুর অভিনয় করেছেন। এছাড়াও মনোজ পাহওয়া (Manoj Pahwa) এবং সানি কৌশল (Sunny Kaushal) এই ছবিতে মুখ্য ভূমিকা পালন করছেন। ছবিটি মালায়ালাম চলচ্চিত্র হেলেনের হিন্দি রিমেক। অরিজিন্যাল ফিল্মে “আনা বেন” প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। অভিনেত্রী তার অভিনয়ের জন্য কেরালা রাজ্য চলচ্চিত্র পুরস্কার (বিশেষ জুরি পুরস্কার) জিতেছিলেন।

আরও পড়ুন…Ranbir Kapoor: অনন্যা পান্ডের সাথে রোম্যান্স করলেন রণবীর কাপুর