সম্প্রতি রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং অনন্যা পান্ডে (Ananya Pandey) প্রথমবার একটি এথনিক পোশাকের ব্র্যান্ডের বিজ্ঞাপনে একসাথে জুটি বেঁধেছেন। বিজ্ঞাপনে রণবীর এবং অনন্যাকে একটি দম্পতি হিসাবে দেখায়। রণবীর কাপুর (Ranbir Kapoor) ও অনন্যা পান্ডে (Ananya Pandey) বিজ্ঞাপনের ভিডিও জুড়ে একে অপরের সাথে রোম্যান্সও করেছেন।

তবে দর্শকের তাদের জুটির কেমিস্ট্রি খুব একটা ভালো লেগেছে বলে মনে হচ্ছে না। ভিডিওটি Reddit-এও শেয়ার করা হয়েছে বয়সের পার্থক্য বিবেচনা করে অনেকেই তাদের জুটি দেখতে অস্বস্তিকর বলে অভিহিত করেছেন। রণবীরের বয়স ৪০ বছর যেখানে অনন্যার বয়স ২৩ বছর।

একজন নেটিজেন বিজ্ঞাপনের প্রতিক্রিয়ায় লিখেছেন “সম্পূর্ণ বিজ্ঞাপনে আমি রোম্যান্স ছাড়া অন্য কিছু দেখানোর জন্য টুইস্টের অপেক্ষা করছিলাম।”

অন্য একজন লিখেছেন “অনুগ্রহ করে দুজনকে কখনই একটি ফিল্মে একসাথে কাস্ট করবেন না।” একজন এই বিজ্ঞাপনের প্রতিক্রিয়ায় লিখেছেন “দুজনকে একসাথে দেখতে ভাই বোনের মতন লাগছে।”

রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং অনন্যা পান্ডে (Ananya Pandey) এর আগে কখনও একসঙ্গে কাজ করেননি এবং ভবিষ্যতেও তাদের একসাথে কোনো প্রজেক্ট নেই। রণবীরের পরবর্তী কয়েকটি প্রজেক্টের মধ্যে রয়েছে শ্রদ্ধা কাপুরের সাথে একটি রোমান্টিক ছবি এবং সন্দীপ রেড্ডি ভাঙ্গার-এর “অ্যানিমাল” যা একটি অ্যাকশন থ্রিলার। ছবিতে রশ্মিকা মান্দান্না (Rashmika Mandanna) এবং অনিল কাপুরও (Anil Kapoor) অভিনয় করবেন।

অন্যদিকে অনন্যার সামনে সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi) কাছে এবং আদর্শ গৌরবের (Adarsh Gourav) এর সাথে খো গায়ে হাম কাহান রয়েছে। এছাড়াও আয়ুষ্মান খুরানার (Ayushman Khurana) সাথে তার ড্রিম গার্ল টু -তে অনন্যা পান্ডে (Ananya Pandey)কে দেখা যাবে।

আরও পড়ুন…Harry Potter: ৭২ বছর বয়সে প্রয়াত হলেন হ্যারি পটার’ মুভিতে হ্যাগ্রিড চরিত্রে অভিনয় করা কমিক পারফরমার রবি কোলট্রেন