ধুমধাম করে পরিচালক ভিগ্নেশ এবং অভিনেত্রী নয়নতারার বিয়ে হয় (Surrogacy) । তার সাক্ষী ছিল অভিনেতা , অভিনেত্রী থেকে শুরু করে নেটিজেনরা । বিয়ের প্রত্যেকটা সুন্দর মুহূর্তকে তারা মানুষের সাথে ভাগ করে নিয়েছিল। আর বিয়ের ঠিক ৪ মাস পরেই সকলকে সুখবর জানিয়েছিলেন তারা, মাতৃত্বের সুখ লাভ করতে চলেছেন অভিনেত্রী নয়নতারা।

তবে ঘটনাটি ঘোষণা করার পর থেকেই বিতর্কের সম্মুখীন হতে হয় তাদের কারণ বিয়ের পর বিভিন্ন জায়গায় কাজ করেছেন অভিনেত্রী (Surrogacy) , সেক্ষেত্রে তার মধ্যে মাতৃত্ব লাভের কোন চিহ্নই দেখা যায়নি । তবে তারা নিজেরা জানিয়েছেন জমজ সন্তানের জন্ম দিয়েছেন তারা। প্রসঙ্গত উল্লেখ্য, এই বছরই জানুয়ারি মাস নাগাদ টাকার বিনিময়ে গর্ভধারণ করা অর্থাৎ সারোগেসি নিষিদ্ধ করা হয়েছিল। দেশে কেবলমাত্র কিছু শর্তের বিনিময় এই পদ্ধতিতে সন্তান লাভ করতে পারে দম্পতি। মনে করা হচ্ছে , নয়নতারা সারোগেসি পদ্ধতিতেই সন্তান লাভ করেছেন । তবে তারা কিভাবে এই পদ্ধতি শুরু করেন এবং আদৌ বিষয়টি আইনি ভাবে হয়েছে কিনা তা খতিয়ে দেখছেন রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী এম সুব্রামানিয়াম ।

ইতিমধ্যেই তদন্ত শুরু হয়ে গেছে তামিলনাড়ু সরকারের পক্ষ থেকে। ডিসেম্বর নাগাদ সংসদে দ্য সারোগেসি এক্ট ২০২১ পাস হয় (Surrogacy) ও কার্যকরী হয় ২০২২ সালের ২৫শে জানুয়ারি থেকে । আর তারপর থেকেই অর্থের বিনিময়ে সারোগেসি বন্ধ । কিন্তু নয় অক্টোবর নাগাদ সন্তান জন্মের খবর দিয়ে সারোগেসির বিতর্ককে উসকে দিয়েছেন এই দুটি।

আরও পড়ুন :Yash Dasgupta : বলিউডের ছবিতে অভিনয় করবেন যশ ! শেয়ার করলেন পোস্টার