দুঃসংবাদ সিনেমা জগতে (Rahul Kohli) ।ক্যান্সারে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন শিশু অভিনেতা রাহুল কোলি । মাত্র ১৫ বছর বয়সি এই শিশু অভিনেতা ছেল্লো শো তে অভিনয় করেছিল। ছবিটি ২০২৩ সালের অস্কার পুরস্কারের জন্য আন্তর্জাতিক ফিচার ছবি বিভাগে ভারত থেকে মনোনীত হয়েছে। এই ছবিতে মোট ৬ জন শিশুকে দেখা গিয়েছিল। তার মধ্যেই একজন ছিল রাহুল যার বয়স মাত্র পনেরো। কিন্তু অকালে ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু হওয়ায় শোকোস্তব্ধ হয়ে পড়েছে সিনেমার বহু মানুষ।

সূত্র থেকে জানা যাচ্ছে, রবিবার নাগাদ খাওয়া দাওয়া করেছিল রাহুল (Rahul Kohli) , তারপর তার জ্বর বেড়ে যায়। এরপরই তিনবার রক্ত বমি করে ছেলে আর তারপরেই সকলকে ছেড়ে চলে যায় । রাহুলের বাবা রামু কোলি জানিয়েছেন, ” আমাদের পরিবার ভেঙে পড়েছে তবে আমরা সকলে মিলে ওর শেষ অভিনয় করা ছবি লাস্ট ফিল্ম শো দেখব যা ১৪ই অক্টোবর মুক্তি পাবে ।” ছবিটির ইংলিশ নাম হচ্ছে লাস্ট ফিল্ম শো। ছবির নামের মতই রাহুলেরও এটি শেষ ছবি হয়ে রইল। ছবির বিষয়বস্তু হল ভারতীয় সিনেমার ডিজিটালের পথে আসা ।এক্ষেত্রে পরিচালক পাল নলিন নিজের জীবনের গল্পকেই তুলে ধরেছেন বলে মনে করা হচ্ছে। ১৪ই অক্টোবর ছবিটি মুক্তি পাবে , আর ১৩ই অক্টোবর প্রিমিয়ার হবে দেশের ৯৫ টি স্ক্রিনে ।টিকিটের দাম ৯৫ টাকা।

ফিল্ম ফেডারেশন অফ ইন্ডিয়ার সভাপতি টিএস নাগভর্না ছবিটিকে বেশ কয়েকটি ছবির মধ্যে থেকে বেছে নেওয়া হয়েছে কারণ এই ছবির গল্পে রয়েছে নতুনত্বের ছোঁয়া যা সর্বজন দ্বারা গৃহীত। অস্কারের জন্য মনোনীত এই ছবিতে অভিনয় করা রাহুল কোলির (Rahul Kohli) অকাল প্রয়াণে ব্যথিত ছবির অন্যান্য সহকর্মীরা ও সহ অভিনেতারা।

আরও পড়ুন :Supreme Court:সুপ্রিম কোর্টের পরবর্তী প্রধান বিচারপতি হচ্ছেন ডি ওয়াই চন্দ্রচূড়!