উর্বশী রাউটেলা (Urvashi Rautela) নিজের পেশাদার কৃতিত্বের জন্য প্রতিদিনই শিরোনামে থাকেন। তবে সম্প্রতি বেশিরভাগ ক্ষেত্রেই ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্ত (Rishav Pant) এর সাথে তার সম্পর্কের কানাঘুষোর কারণে তার নাম উঠে আসে খবরে। গুজব ছিল যে এই জুটি একে অপরের সাথে ডেটিং করছে। তবে তাদের কেউ কখনো সত্যটি স্বীকার বা অস্বীকার করেনি। কিন্তু পরে ক্রিকেটার ঋষভ পন্ত (Rishav Pant) সমস্ত জল্পনা ভেঙ্গে দিয়ে তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে অভিনেত্রীকে ব্লক করেছেন।

কয়েক ঘন্টা আগে উর্বশী রাউটেলা (Urvashi Rautela) তার ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন যেখানে তিনি ইন্ডিয়া থেকে অস্ট্রেলিয়ায় যাওয়ার সময় ফ্লাইট থেকে কয়েকটি ছবি শেয়ার করেছিলেন। সেগুলি শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, “মিনওয়াইল ইন, অস্ট্রেলিয়া… অ্যান্ড দ্য অ্যাডভেঞ্চার বিগিনস।”

ইতিমধ্যে অস্ট্রেলিয়ায় টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতের ম্যাচ চলছে। এবং তার মধ্যে উর্বশীর অস্ট্রেলিয়া পারি দেওয়া ঋষভ এর সাথে তার সম্পর্কের গুঞ্জনকে আরও উস্কে দিয়েছে। অভিনেত্রীকে ট্রোলের শিকার হতে হয়েছে।

উর্বশী এবং ঋষভের ডেটিং এর গুঞ্জন ২০১৮ সালে শুরু হয় যখন তাদের মুম্বাইয়ের রেস্তোরাঁ এবং পাবলিক ইভেন্টে দেখা গিয়েছিল। পরে অনলাইনে তাদের বিচ্ছেদের খবরও উঠে আসে। ২০১৯ সালে ঋষভ ডেটিংয়ের গুজব অস্বীকার করেছিলেন এবং বান্ধবী ইশা নেগির সঙ্গে সম্পর্কের কথাও ঘোষণা করেন তিনি।

এই বছরের শুরুতে, উর্বশী পরোক্ষভাবে বলেছিলেন যে ঋষভ একবার প্রায় দশ ঘন্টা ধরে একটি হোটেলে তার সাথে দেখা করার জন্য অপেক্ষা করেছিলেন। তিনি একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে একজন ব্যক্তি ‘মিস্টার আরপি’ তার সাথে দেখা করার জন্য অপেক্ষা করেছিলেন, যখন তিনি ব্যস্ত দিনের শেষে ঘুমাচ্ছিলেন।যদিও পড়ে তিনি তার ‘১৬-১৭টি মিসড কল’ দেখে তার জন্য খারাপ বোধ করেছেন বলে প্রকাশ করেছেন।

এই মাসের শুরুর দিকে, ঋষভের ২৫তম জন্মদিনে উর্বশী নিজের একটি নতুন ভিডিও শেয়ার করেছিলেন যেখানে তিনি হেসে একটি ফ্লায়িং কিস দিয়েছিলেন। তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন, “শুভ জন্মদিন” তবে, তিনি কাকে শুভেচ্ছা জানাচ্ছেন তা বলেননি।

আরও পড়ুন…Alia Bhatt Baby Shower: রাজকীয় ভাবে সেলিব্রেট হলো আলিয়া ভাটের সাধের অনুষ্ঠান।