ক্যাটরিনা কাইফ(Katrina Kaif), ইশান খট্টর(Ishan Khattar) এবং সিদ্ধান্ত চতুর্বেদী(Siddhant Chaturvedi) অভিনীত ফোন ভূত(Phone Bhoot) এই বছরের সবচেয়ে প্রত্যাশিত সিনেমাগুলির মধ্যে একটি। যখন থেকে ছবিটি ঘোষণা করা হয়েছে, ভক্তরা পর্দায় এই নতুন ত্রয়ীকে দেখার জন্য উন্মুখ হয়ে আছেন। গুরমিত সিং পরিচালিত ফোন ভূত প্রেক্ষাগৃহে ৪ নভেম্বর মুক্তি পাবে। ছবিতে আরও অভিনয় করেছেন জ্যাকি শ্রফ( Jackie Shroff), শীবা চাড্ডা(Sheeba Chadda) এবং নিধি বিশত(Nidhi Bisht)। এক্সেল এন্টারটেইনমেন্টের ব্যানারে এটি প্রযোজনা করেছেন ফারহান আখতার(Farhan Akhtar) এবং রিতেশ সিধওয়ানি(Ritesh Sidhwani) । এর আগে এটি মুক্তি পাওয়ার কথা ছিল ৭ অক্টোবর।

ছবির ট্রেলার প্রকাশের আগে, ক্যাটরিনা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সিদ্ধান্ত এবং ইশানের সাথে একটি অদ্ভুত ভিডিও শেয়ার করেছেন। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে অভিনেত্রী একটি ভিডিও পোস্ট করে ক্যাপশন দিয়েছেন: “আরে। আপনি কোথায় যাচ্ছেন বলে মনে করেন? @ishaankhatter @siddhantchaturvedi #PhoneBhootTrailer-এর জন্য এখনও 3 দিন বাকি।” এতে, ক্যাটরিনাকে একটি কালো পোশাক পরিহিত দেখা গেছে যেখানে তিনি সিদ্ধান্ত এবং ইশানকে থামানোর চেষ্টা করছেন যারা একটি জায়গায় যাচ্ছেন।

সিদ্ধান্ত চতুর্বেদি ভিডিওটি শেয়ার করে লিখেছেন: “৩ দিনের মধ্যে নিরাপদে আমাদের গন্তব্যে পৌঁছানোর চেষ্টা করছি!”

ভিকি কৌশলের(Vicky Kaushal) সাথে বিয়ের পর ক্যাটরিনার প্রথম ছবি ফোন ভূত। গত বছরের ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন এই জুটি। টাইগার জিন্দা হ্যায় ছবিতে প্রথমবারের জন্য ভূতের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে।

এছাড়াও ক্যাটরিনা, ইশান এবং সিদ্ধান্ত এর সামনে প্রচুর প্রজেক্ট রয়েছে। তিনি টাইগার ৩-এ সালমান খানের(Salman Khan) সাথে পুনরায় স্ক্রিন শেয়ার করবেন। এরপর, ক্যাটরিনাকে প্রিয়াঙ্কা চোপড়া এবং আলিয়া ভাট এর সাথে জি লে জারা এবং বিজয় সেতুপতির সাথে মেরি ক্রিসমাস ছবিতে অভিনয় করতে দেখা যাবে। ইশানকে দেখা যাবে পিপা ছবিতে, যেখানে তিনি ব্রিগেডিয়ার বলরাম সিং মেহতার ভূমিকায় অভিনয় করবেন। ছবিতে আরও থাকবেন মৃণাল ঠাকুর ও প্রিয়াংশু পাইনুলি। এদিকে, অনন্যা এবং আদর্শ গৌরবের সঙ্গে জোয়া আখতারের খো গায়ে হাম কাহাঁ-ছবিতে কাজ করবেন সিদ্ধান্ত চতুর্বেদি।

আরও পড়ুন…Aaryan Khan ignored Annaya Pandey at an event: “মাজা মা” এর স্ক্রিনিং ইভেন্টে অনন্যা পান্ডেকে ইগনোর করলেন আরিয়ান খান