ব্রহ্মাস্ত্র অভিনেত্রী আলিয়া ভাট(Alia Bhatt) ও রণবীর কাপুর(Ranbir Kapoor) তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন।

এর মধ্যেই রাজকীয় ভাবে পালন করা হলো আলিয়া ভাট(Alia Bhatt)- এর সাধের অনুষ্ঠান। তবে তাদের বিয়ের মতো সাধের অনুষ্ঠানেও ছিলো শুধুমাত্র পরিবার এবং আলিয়া-রণবীরের কাছের বন্ধুরা।

এর আগে, রণবীর কাপুর(Ranbir Kapoor) এবং আলিয়া ভাট(Alia Bhatt) তাদের জীবনের এই নতুন পর্বের জন্য কতটা উচ্ছ্বসিত তা জানিয়েছিলেন। রণবীর বলেছিলেন, “আমরা সবকিছু করেছি, রুম তৈরি করা হয়েছে, আমরা আমাদের সন্তানের জন্য প্রয়োজনীয় সমস্ত প্রস্তুতি সম্পন্ন করেছি।”

আলিয়া তার ইনস্টাগ্রামে সাধের অনুষ্ঠানের ছবিগুলি শেয়ার করেছেন। আলিয়া ভাট(Alia Bhatt) এবং রণবীর কাপুর(Ranbir Kapoor) মুম্বাইয়ের তাদের বাড়ি “বাস্তুতে” বেবি শাওয়ার উদযাপন করছেন। এই অনুষ্ঠানে অতিথিদের তালিকায় ছিলেন পূজা ভাট, সোনি রাজদান, আলিয়া ভাট, শাহীন ভাট, টিনা রাজদান হার্টজকে এবং মহেশ ভাট, কারিশ্মা কাপুর, নীতু কাপুর, ঋদ্ধিমা কাপুর, শ্বেতা বচ্চন এবং কাপুর পরিবারের অন্যান্য মহিলারা এবং আলিয়ার বান্ধবীরা।

বুধবার, আলিয়া ভাটের বান্ধবী অনুষ্কা রঞ্জন তার ইনস্টাগ্রাম স্টোরিতে অনুষ্ঠানের কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবির মধ্যে আলিয়া ভাট(Alia Bhatt) এর পরনে দেখা গেছে একটি উজ্জ্বল হলুদ কুর্তা সেট এবং পোলকি কুন্দন এর গয়না। রণবীর এর পরনে ছিলো হালকা গোলাপি রঙের কুর্তা।

আলিয়া এবং রণবীর ২০২২ সালের এপ্রিলে গাঁটছড়া বাঁধেন৷ জুন মাসে, আলিয়া তার গর্ভাবস্থার কথা ঘোষণা করে সবাইকে অবাক করে দিয়েছিলেন৷

সম্প্রতি দুজনে ব্রহ্মাস্ত্র ছবিতে লিড রোলে অভিনয় করেছেন। একসঙ্গে এই ছবিতে কাজ করতে গিয়ে প্রেমেও পড়েন তারা।

আরও পড়ুন…Alia Bhatt: গর্ভবতী মহিলাদের জন্য পোশাক আনতে চলেছেন আলিয়া ভাট, নিজের ম্যাটার্নিটি লাইন লঞ্চ করলেন অভিনেত্রী