গতবছর মা হয়েছেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা(Diya Mirza)। গত বছর ১৫ ফেব্রুয়ারি মুম্বাই এর বিজনেস ম্যান বৈভব রেখির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন দিয়া মির্জা(Diya Mirza)। আজ সোশ্যাল মিডিয়ায় ছেলেকে কোলে নিয়ে মা দুর্গার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘শুভ বিজয়া। আশা করি ঈশ্বর আপনাদের মধ্যে থাকা সমস্ত খারাপকে দূরে সরিয়ে দেবেন। আপনি ও আপনাদের পরিবারের সবাইকে ভালোবাসা ও আলো।

বিয়ের দেড় মাসের মধ্যেই অন্ত্বস্বঃত্তা হওয়ার খবর দেন দিয়া যদিও এই নিয়ে তাঁকে কম কটাক্ষও শুনতে হয়নি। এদিন একরত্তি ছেলেকে নিয়ে বিজয়ার শুভেচ্ছা জানালেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা (Diya Mirza)। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী ।

তবে এই প্রথম বার নয়, বিভিন্ন উৎসবে ছেলেকে সামিল করে নেন দিয়া মির্জা(Diya Mirza)। ছেলের নাম রেখেছেন অভ্যান।

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দিয়া মির্জা। যদিও দ্বিতীয়বার বিয়ের পিঁড়িয়ে বসা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের ট্রোলের মুখে পড়তে হয় অভিনেত্রীকে।

দিয়া মির্জা(Diya Mirza) একজন ভারতীয় মডেল, অভিনেত্রী, প্রযোজক এবং সমাজকর্মী। দিয়া ২০০০ সালে ফেমিনা মিস ইন্ডিয়া এশিয়া প্যাসিফিক এর মুকুট পরার পর মিস এশিয়া প্যাসিফিক ইন্টারন্যাশনালের খেতাব জিতেছিলেন। তিনি রেহনা হ্যায় তেরে দিল মে (২০০১) দিয়ে অভিনয় জগতে তার আত্মপ্রকাশ করেছিলেন।

এরপর তিনি আলগ, দম, দিওয়ানাপান, তুমকো না ভুল পায়েঙ্গে, তুমসা না দেখা: আ লাভ স্টোরি, পরিনিতা, দশ, লাগে রাহো মুন্না ভাই এবং সালাম মুম্বাই-এর মতো সিনেমায় অভিনয় করেন। ২০১৮ সালে তিনি বায়োপিক সঞ্জুতে সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা দত্তের ভূমিকায় অভিনয় করেছিলেন। এছাড়াও ২০২০ সালে থাপ্পাড ছবিতে তার একটি ছোট ভূমিকা ছিল, যা শ্রেষ্ঠ চলচ্চিত্রের জন্য ফিল্মফেয়ার পুরস্কার জিতেছিল।

দিয়া ২০১৯ সালে “ZEE5” ওয়েব সিরিজ “কাফিরে” অভিনয় করেছেন যেখানে তিনি সিরিজে মোহিত রায়নার বিপরীতে অভিনয় করেছিলেন।

আরও পড়ুন…Vidya Balan : ভিন্ন দুটি চলচ্চিত্রের জন্য পুরস্কার জিতলেন বিদ্যা বালান