নতুন ধারাবাহিক নিম ফুলের মধু আসতে চলেছে জি বাংলাতে (Mithai ) । এই সিরিয়ালের মুখ্য চরিত্রে থাকবে পল্লবী শর্মা এবং রুবেল দাস. তবে এই নতুন ধারাবাহিকটি কোন সিরিয়ালটিকে সরিয়ে আসছে তা নিয়ে চিন্তিত দর্শকরা .সপ্তমীর দিন নতুন ধারাবাহিকের ঘোষনা করেছে জি বাংলা এবং তার প্রমো শেয়ার করেছে।

কিন্তু সকলের মনে অন্য চিন্তা !কোন সিরিয়ালের পরিবর্তে আসবে এই নতুন সিরিয়াল? তাহলে কি মিঠাই (Mithai ) বন্ধ হয়ে যাচ্ছে ? প্রশ্নটা এখনো থেকেই যাচ্ছে। নতুন ধারাবাহিকের দেখা যাচ্ছে বিয়ের অনুষ্ঠান। সেখানে পল্লবী এবং রুবেলের বিয়ের প্রস্তুতি চলছে। মেয়ের বাড়ি খুব উদার আবার অন্যদিকে ছেলের বাড়ি ভীষণের রক্ষণশীল এবং যৌথ পরিবার। কিন্তু সর্বোপরি যে বিষয়টা তা হলো নায়ক রুবেল ধারাবাহিকে মা এর আঁচলে বাঁধা । তোমার জন্য কাজের লোক আনতে যাচ্ছি বলে সে বিয়ে করতে গেল। আবার ফুলশয্যার শেষে বলল মাথায় ঘোমটা দিয়েই নিচে চলো।

এর থেকে স্পষ্ট ধারাবাহিকটি একদম পারিবারিক ড্রামা হতে চলেছে। এই ধারাবাহিকে আরো দেখা যাবে লিলি চক্রবর্তী, বিশ্বনাথ দত্তকে। তবে কোন ধারাবাহিককে বন্ধ করা হবে তা নিয়ে দ্বিধায় রয়েছেন দর্শকরা। প্রথম দিকে মিঠাই (Mithai ) ধারাবাহিকটি প্রত্যেকের মন জয় করলেও দিন দিন এই ধারাবাহিকটি খারাপ ফল করছে। আর তাই ভয় পাচ্ছেন মিঠাই ভক্তরা তাদের পছন্দের সিরিয়াল বন্ধ হয়ে যাবে না তো। উল্টো দিকে লালকুঠির ও টিআরপি একদম নিচে সেটাও প্রায় শেষের দিকে।তাই লালকুঠি ও বন্ধ হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন :sabur khichuri:উপবাসের দিনের একটু অন্য স্বাদের বানিয়ে ফেলুন সাবুর খিচুড়ি