সাগর পান্ডে(Sagar Pandey) যিনি অভিনেতা সালমান খানের(Salman Khan) বডি ডবল এর ভূমিকায় অভিনয় করেছেন শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

শাহরুখ খানের বডি ডবল প্রশান্ত ওয়াল্ডে বলিউড হাঙ্গামাকে সাগরের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। বলেছিলেন যে সাগর জিম করছিলেন, সেখানে তিনি হঠাৎ অসুস্থ বোধ করেন। তিনি আরও জানান, তাকে অবিলম্বে মুম্বাইয়ের যোগেশ্বরী পূর্বে হিন্দু হৃদয় সম্রাট বালাসাহেব ঠাকরে ট্রমা কেয়ার পৌর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে পৌঁছালে সাগরকে মৃত ঘোষণা করা হয়। প্রশান্ত যোগ করেছেন, “আমি বেশ হতবাক। তিনি পুরোপুরি ফিট এবং সুস্থ ছিলেন। তিনি মারা যাওয়ার জন্য খুব অল্প বয়সী ছিলেন। সাগরের বয়স প্রায় ৫০ বছর এবং একটি রিপোর্ট অনুসারে, তিনি সালমান খানের(Salman Khan) বডি ডাবল হিসাবে ৫০ টিরও বেশি ছবিতে কাজ করেছিলেন। তিনি বলেন, “সাগর জিমে কাজ করছিলেন যখন তিনি হঠাৎ ভেঙে পড়েন।

সাগর পান্ডে(Sagar Pandey) বজরঙ্গি ভাইজান, টিউবলাইট, দাবাং এবং অন্যান্য ছবিতে সালমান খানের বডি ডাবল চরিত্রে অভিনয় করেছিলেন। শুক্রবার ইনস্টাগ্রামে সালমান ২০১৫ সালের চলচ্চিত্র বজরঙ্গি ভাইজানের সেট থেকে দুজনের একটি পুরানো ছবির সাথে সাগরের জন্য একটি আবেগপূর্ণ পোস্ট শেয়ার করেছেন। পোস্টের ক্যাপশনে সালমান লিখেছেন, “দিল সে শুকর আদা কর রাহা হুঁ (আমার সাথে থাকার জন্য আমি তোমাকে আমার হৃদয়ের অন্তর থেকে ধন্যবাদ জানাই)। তোমার আত্মা শান্তিতে থাকুক ভাই সাগর। ধন্যবাদ, আরআইপি সাগর পান্ডে।”

সাগর ২০২০ সালের একটি সাক্ষাত্কারে ভাগ করে নিয়েছিল যে তার পাঁচ ভাই ছিল এবং তিনি তাদের ব্যয়ভার বহন করতেন। সাগর মূলত উত্তরপ্রদেশের প্রতাপগড়ের বাসিন্দা এবং তিনি একজন অভিনেতা হওয়ার জন্য মুম্বাই এসেছিলেন। অভিনেতা হিসেবে কাজ না পেয়ে তিনি বডি ডাবল হয়েছিলেন। কুছ কুছ হোতা হ্যায় (১৯৯৮) ছিল প্রথম ছবি যেখানে সাগর সালমান খানের বডি ডাবল চরিত্রে অভিনয় করেছিলেন।

আরও পড়ুন…ShahRukh Khan: “পাঠানের জন্য অপেক্ষা করছেন” শাহরুখ, শেয়ার করলেন শার্টলেস ছবি