বাংলা ছবি (Karnasubarner Guptodhon) নিয়ে এমন তোলপাড় খুব কমই দেখা যায় ।আজ ছবি মুক্তি সময়। কিন্তু তার আগেই অনলাইন বুকিং খুলে দিয়েছে শহরের অনেক প্রেক্ষাগৃহ। গতকাল রাত থেকেই চলছে বুকিং।

এমন কোন ছবি যাকে ঘিরে এত উত্তেজনা। সকলের প্রিয় সোনাদা ফিরে আসছে অর্থাৎ আজকে মুক্তি পাচ্ছে ধ্রুব বন্দ্যোপাধ্যায় পরিচালিত কর্ণসুবর্ণের গুপ্তধন (Karnasubarner Guptodhon)। পুজোয়ে মানুষের ভিড়ের পাশাপাশি বাংলা ছবি দেখতেও মানুষ ভিড় জমাচ্ছে সিনেমা হলে, আর তাই এস বি এফ এর দাবি এর মধ্যেই নাকি এই ছবির জন্য ২৫ হাজারেরও বেশি টিকিট বিক্রি হয়ে গেছে। কিছুদিন আগেই ট্রেলার মুক্তি পেয়েছিল এই ছবির। আর তার সাথে এটাও জানানো হয়েছিল পুজোর মধ্যেই মুক্তি পাবে এই ছবি।

ছবিটিকে (Karnasubarner Guptodhon) ঘিরে অনেক আশা বাঙালির মনে। এই ছবিতে বাংলার সংস্কৃতির ছোঁয়া মিলবে এমনটাই জানিয়েছেন পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় ।বাংলাকে তুলে ধরতে , বাঙালির মনে জায়গা করে নিতেই পরিচালকের ভাবনা শুধুমাত্র বাংলাতেই অভিযান করবে সোনাদা। জানা যাচ্ছে প্রত্যেকটা সিনেমা হলে অ্যাডভান্স বুকিং শুরু হয়ে গিয়েছিল ।আর সেই হিসেবে বলছে গতকাল রাতের মধ্যেই ২৫ হাজারেরও বেশি মানুষ কর্ণসুবর্ণের গুপ্তধন দেখবার জন্য টিকিট কেটে ফেলেছেন। শুধুমাত্র বাংলাতে নয় এই ছবি আজ মুক্তি পাবে ব্যাঙ্গালোর ,দিল্লি ,মুম্বাই ,পুনে ,তেজপুর এমনকি দেশের বাইরেও কানাডা, নেদারল্যান্ড, ইউএসএ তে।

আরও পড়ুন :Mouni Roy : লেজেন্ডারি ফুটবলারের সাথে ছবি তোলার সুযোগ পেলেন অভিনেত্রী !