সোমবার, মারাডু পুলিশ অভিনেতা শ্রীনাথ ভাসিকে (Sreenath Bhasi) গ্রেপ্তার করেছে। একটি অনলাইন মিডিয়ায় কর্মরত একজন মহিলা সাংবাদিক গত সপ্তাহে অনুষ্ঠিত একটি সাক্ষাত্কারের সময় অভিনেতার বিরুদ্ধে কথার অপব্যবহারের অভিযোগ করেছেন।

যেহেতু অভিযোগগুলি জামিনযোগ্য, তাই জামিন পেশ করার পর তিনি মারাদু থানা থেকে চলে যাবেন বলে মনে করা হচ্ছে । ভাসি (Sreenath Bhasi) তার সর্বশেষ চলচ্চিত্র ‘চাটাম্বি’-এর প্রচারের সময় একটি সাক্ষাত্কারে এই ঘটনা ঘটায়।

তিনি পরে ক্ষমা চেয়েছিলেন যে তিনি কাউকে খারাপ কথা বলেননি এবং জোর দিয়ে বলে যে সে কোন ভুল করেনি। কিন্তু পুলিশ মামলা নথিভুক্ত করে তাকে তাদের সামনে হাজির করতে বলে।

সোমবার সকালে, তিনি তাদের সামনে হাজির হওয়ার জন্য একদিনের ছুটি চেয়েছিলেন এবং তা মঞ্জুর করা হয়েছিল। কিন্তু পরে তিনি সিদ্ধান্ত পরিবর্তন করেন এবং পুলিশকে জানান যে তিনি সোমবারই আসতে পারেন।

এক ঘণ্টার জিজ্ঞাসাবাদের পর পুলিশ তরুণ অভিনেতাকে (Sreenath Bhasi) গ্রেপ্তার করে। ভাসি একজন রেডিও জকি হিসেবে শুরু করেন এবং তারপর একটি ভিডিও জকিতে পরিণত হন এবং ২০১১ সালে তিনি ব্লেসি পরিচালিত ব্লকবাস্টার ফিল্ম `প্রণায়াম` এবং মোহনলাল এবং অনুপম খের অভিনীত চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি, এ পর্যন্ত প্রায় ৫০টি ছবিতে অভিনয় করেছেন তিনি।

আরও পড়ুন :Bikash Bhavan:পুজোর আগেই নিয়োগের দাবি!চাকরিপ্রার্থীদের সঙ্গে বৈঠক করলেন প্রিন্সিপাল সচিব