সালমান খান(Salman Khan)এবং আলি আববাজ জাফরের(Ali Abbas Zafar) জুটিতে করা ফিল্ম গুলি সব সময়ই ব্যাপক বাণিজ্যিক হিট হয়েছে। সুলতান, টাইগার জিন্দা হ্যায়(Tiger Zinda Hai), এবং ভারত(Bharat) এর মতো ফিল্ম প্রজেক্ট অভিনেতা ও পরিচালকের জুটিতে বন্ধুত্ব তৈরী করেছে।

দুজন এখন একটি বড় মাপের বাণিজ্যিক অ্যাকশন নাটকে একসঙ্গে কাজ করছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে যা আগামী বছর শুটিং ফ্লোরে যাবে এবং ২০২৪ সালের ঈদে মুক্তি পেতে পারে এই ছবি।

একটি নিউজ পোর্টালের সূত্রে জানা গিয়েছে যে গত কয়েক মাস ধরে সালমান এবং আলি অনেক প্রোজেক্ট নিয়ে আলোচনা করেছেন এবং অবশেষে তারা একটি অ্যাকশন ফিল্ম প্রোজেক্টে কাজ করবেন।

ছবিটির বিষয়বস্তু বেশ চ্যালেঞ্জিং এবং সালমানকে শারীরিক পরিবর্তনের মধ্য দিয়ে যেতে হবে, অনেকটা তাদের স্পোর্টস-ড্রামা, সুলতানের মতো, যেখানে সালমান তার হারানো সম্মান ফিরে পাওয়ার যাত্রায় একজন মধ্যবয়সী কুস্তিগীরের ভূমিকায় অভিনয় করেছিলেন।

শোনা গিয়েছে সালমান মৌখিকভাবে এই চলচ্চিত্রের জন্য স্বীকৃতি দিয়েছেন এবং তিনি চূড়ান্ত কল নেওয়ার আগে সম্পূর্ণ স্ক্রিপ্টের জন্য অপেক্ষা করছেন। এই জুটি একটি বিদেশী ফিল্ম রিমেক নিয়েও আলোচনা করেছে, তবে শেষ পর্যন্ত তারা কোন প্রোজেক্ট নিয়ে কাজ করতে রাজি হয়েছে তা এখনও স্পষ্ট নয়।

বর্তমানে, আলী আব্বাস জাফর(Ali Abbas Zafar) শাহিদ কাপুরের(Sahid Kapoor) ফিল্মের পোস্ট-প্রোডাকশনে কাজ করছেন এবং একই সাথে বাড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর প্রাক-প্রোডাকশনের দিকেও মনোযোগ দিচ্ছেন। অক্ষয় কুমার(Akshay Kumar) এবং টাইগার শ্রফ(Tiger Shroff) অভিনীত বাড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ আগামী বছরের জানুয়ারিতে প্রথম সপ্তাহেই শুটিং ফ্লোরে নামতে পারে। এরপর সালমান খানের(Salman Khan) ছবিতে কাজ শুরু করবেন আলি আব্বাস জাফর।

আরও পড়ুন…ShahRukh Khan: “পাঠানের জন্য অপেক্ষা করছেন” শাহরুখ, শেয়ার করলেন শার্টলেস ছবি