বিতর্কিত, স্বঘোষিত সমালোচক কামাল রশিদ খান (Kamaal Rashid Khan) ওরফে কেআরকে চলচ্চিত্র পর্যালোচনা ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এবং তিনি জানিয়েছেন যে হৃতিক রোশন-সাইফ আলি খান অভিনীত বিক্রম ভেধা হবে তার শেষ পর্যালোচনা করা চলচ্চিত্র ।৩০ অগাস্ট, কেআরকে তার বিতর্কিত টুইটের জন্য মুম্বাই পুলিশ গ্রেপ্তার করেছিল। কথিত অবমাননাকর টুইটগুলির জন্য তাকে মুম্বাই আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করা হয়েছিল এবং বোরিভালি ম্যাজিস্ট্রেট আদালত তাকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছে। KRK ৭ সেপ্টেম্বর জামিন পেয়েছিলেন, এবং তারপর থেকে তিনি টুইটারে সক্রিয় নন।

এখন, মনে হচ্ছে কেআরকে (Kamaal Rashid Khan) বিতর্ক থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছে, এইভাবে তিনি টুইটারে এমন খবর ঘোষণা করেছেন। KRK লিখেছেন, “আমি ছেড়ে দিয়েছি। #VikramVedha হল শেষ ফিল্ম, আমি রিভিউ করব। আমার রিভিউতে আস্থা রাখার জন্য এবং আমাকে বলিউডের ইতিহাসে সবচেয়ে বড় সমালোচক বানানোর জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। আমাকে একজন হিসেবে গ্রহণ না করার জন্য সমস্ত বলিউড পিপিএলকেও ধন্যবাদ। আমার রিভিউ বন্ধ করার জন্য আমার বিরুদ্ধে এতগুলো মামলা করা হয়েছে ।”

কেআরকে (Kamaal Rashid Khan) গ্রেপ্তার হওয়ার পরে কিছু নেটিজেন বলেছিলেন যে করণ জোহর এবং অন্যান্য শিল্পের লোকেরা তার গ্রেপ্তারের জন্য দায়ী। তারা আরও বলেছে যে কেআরকে গ্রেপ্তার করা হয়েছিল যাতে তিনি রণবীর কাপুর অভিনীত ব্রহ্মাস্ত্র পর্যালোচনা করতে না পারেন।

আরও পড়ুন :TMC:তবে কি তৃণমূল সরকারের শেষক্ষেপণ?মুখ্যমন্ত্রীর সৈনিকদের বিদায় বার্তায় চিন্তার ভাঁজ দলের অন্দরে